আনোয়ার হোসেন ফের শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের চেয়ারম্যান

ব্যবসায়ী আনোয়ার হোসেন খান আবারো শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের (এসজেআইবিএসএল) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2018, 02:49 PM
Updated : 18 Jan 2018, 02:49 PM

গত ১০ জানুয়ারি প্রতিষ্ঠানের ৪৮তম সভায় সর্বসম্মতিক্রমে তাকে চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

একই সভায় মো. সানাউল্লাহ সাহিদ ও মো. আব্দুল বারেক ভাইস-চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

লক্ষ্মীপুরের রামগঞ্জের বাসিন্দা আনোয়ার হোসেন খান ব্যাংক ছাড়াও স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন ব্যবসায় জড়িত।

তিনি একাধারে মডার্ন গ্রুপ অব কোম্পানিজ, মডার্ন ডায়াগনস্টিক সেন্টার, আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ, আনোয়ার খান মডার্ন হাসপাতাল, হাজী ছাকাওয়াত আনোয়ারা আই হাসপাতাল, মডার্ন ডায়াবেটিক সেন্টার, আনোয়ার খান মডার্ন নার্সিং কলেজ, ঢাকা মডার্ন এনভায়রনমেন্টাল টেকনোলজিসের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক।

তাছাড়া শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এবং ফারইস্ট ফাইন্যান্স ও ফারইস্ট স্টক অ্যান্ড বন্ডের উদ্যোক্তা পরিচালক ও তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের ভাইস-চেয়ারম্যান তিনি।

আনোয়ার খান মডার্ন ইউনিভার্সিটির গভর্নিং বডির চেয়ারম্যান হিসাবে রয়েছেন তিনি।

পুনর্নির্বাচিত ভাইস-চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ শাহ্জালাল ইসলামী ব্যাংকের একজন উদ্যোক্তা পরিচালক। তাছাড়া তিনি স্যামসাং ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্যের বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেকট্রা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান। 

অপর ভাইস-চেয়ারম্যান মো. আব্দুল বারেক শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের একজন উদ্যোক্তা পরিচালক। তিনি আরজু ইলেকট্রনিক্স, জনি ইলেকট্রনিক্স এবং রনি ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী।