বাণিজ্য মেলায় যমুনা ইলেকট্রনিক্সের নানা অফার

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় মূল্যছাড়, ক্যাশ ভাউচারসহ নানা অফার দিয়েছে যমুনা ইলেকট্রনিক্স।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Jan 2018, 07:08 PM
Updated : 17 Jan 2018, 07:08 PM

প্রতিদিন লাটারির মাধ্যমে যমুনা ফ্রিজের একজন ক্রেতা আরেকটি ফ্রিজ উপহার পাচ্ছেন বলে কোম্পানির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মেলায় যমুনা ইলেক্ট্রনিক্সের প্যাভিলিয়নে শতাধিক পণ্য হাজির করা হয়েছে। ফ্রিজে দেওয়া হচ্ছে ২০ বছরের ওয়ারেন্টি।

বিজ্ঞপ্তির তথ্য মতে, বিভিন্ন পণ্যে রয়েছে নিশ্চিত পুরস্কার। যমুনার প্যাভিলিয়ন পরিদর্শন করলে বিনামূল্যে থাকছে ডিসকাউন্ট কুপন।

যমুনা ইলেকট্রনিক্স প্যাভিলিয়নের ইনচার্জ রায়হান আহমেদ জানান, একটি কিনলে আরেকটি ফ্রিজ জেতার সুযোগ রাখা হয়েছে। সারা দিন বিক্রি হওয়া ফ্রিজের ক্রেতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে একজনকে ফ্রিজ উপহার দেওয়া হচ্ছে। প্রতিদিনই এ পুরস্কার দেওয়া হচ্ছে।

ফ্রিজের মডেল ভেদে সর্বোচ্চ ৮ হাজার টাকা পর্যন্ত নগদ ছাড় দেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, কেনাকাটা ও প্যাভিলিয়ন পরিদর্শনে নগদ ছাড়, ভাউচার কুপন ও গিফট কুপন দেওয়া হচ্ছে।

“শুধু প্যাভিলিয়নে প্রবেশ করলেই দর্শনার্থীদের ডিসকাউন্ট কুপন দেওয়া হচ্ছে। মেলার শেষে এই ডিসকাউন্ট কুপন দেখিয়ে যমুনার শোরুম থেকে যে কোনো পণ্য কিনলে ৫ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা।”

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতি ১০ হাজার টাকা কেনাকাটায় দেওয়া হয় এক হাজার টাকার ক্যাশ ভাউচার। ৩১ মার্চের মধ্যে যমুনা ইলেকট্রনিক্সের যে কোনো শোরুম থেকে পণ্য কিনে ভাউচার দেখালে ওই অর্থ ছাড় পাবেন ক্রেতা।