বাসা-বাড়িতে পৌঁছে যাবে ‘পাঠাও ফুড’

মোটরসাইকেলে রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও এবার যুক্ত হয়েছে শহরের বাসাবাড়িতে রেস্তোরাঁরা খাবার পৌঁছে দেওয়ার সেবায়।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2018, 10:39 AM
Updated : 16 Jan 2018, 10:39 AM

প্রাথমিকভাবে রাজধানীর গুলশান বনানী এলাকায় খাবার পৌঁছানোর প্রস্তুতি নিয়েছে এক বছর আগে অ্যাপভিত্তিক মোটর সাইকেল রাইড শেয়ারিং সেবা চালু করা এই দেশীয় কোম্পানি।

সোমবার রাজধানীর গুলশানে পাঠাওয়ের প্রধান কার্যালয়ে উদ্বোধন করা হয় পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’।

অনুষ্ঠানে পাঠাওয়ের সহ-সভাপতি আহমেদ ফাহাদ বলেন, “পাঠাও এর গ্রাহকরা ঘরে কিংবা অফিসে বসেই পাঠাও অ্যাপের মাধ্যমে রাজধানীর সেরা সব রেস্টুরেন্টের খাবার অর্ডার দিতে পারবেন।

“অ্যাপের মেনু থেকে পছন্দের রেস্টুরেন্টের খাবার পছন্দ করে অর্ডার করার সময় সম্ভাব্য খরচ দেখতে পাবেন। কাছাকাছি অবস্থান করা একজন পাঠাও রাইডার সেই খাবার অর্ডারকারীর দরজায় পৌঁছে দেবেন।”

প্রথমিকভাবে গুলশান-বনানী এলাকার গ্রাহকরা এই সেবা পাবেন জানিয়ে অনুষ্ঠানে বলা হয়, অচিরেই এই সেবা সারা ঢাকা শহরে ছড়িয়ে পড়বে। পাঠাওয়ের বাইক রাইড সার্ভিসও দেশের বড় বড় শহরগুলোতে যাবে।

প্রতিষ্ঠানটির সিইও হুসেইন এম ইলিয়াস বলেন, “যানজট থেকে শুরু করে ক্ষুধা মেটানো পর্যন্ত আমরা সবসময় আমাদের গ্রাহকদের জীবনকে আরও আরামদায়ক করার আপ্রাণ চেষ্টা চালাচ্ছি।

“এই নতুন প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা খাদ্যপ্রেমীদের খাদ্যের চাহিদা মেটানো ছাড়াও হাজার হাজার পাঠাও রাইডারদের জীবিকা অর্জনের সুযোগ করে দিচ্ছি। পাঠাও ফুড স্থানীয়দের দ্বারা, স্থানীয় মানুষ ও ব্যবসার জন্য স্থানীয় সমাধান।”