বাণিজ্য মেলায় ভিশন পণ্য কিনে রাশিয়া ভ্রমণের সুযোগ

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ভিশনের প্যাভিলিয়নে কেনাকাটা করে আসন্ন বিশ্বকাপ ফুটবল উপলক্ষে রাশিয়া ভ্রমণের সুযোগ পাবেন ক্রেতারা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2018, 02:02 PM
Updated : 14 Jan 2018, 02:07 PM

ভিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেলার ২৬ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন থেকে ভিশন ইলেকট্রনিক্স পণ্য কিনলে ক্রেতারা পাচ্ছেন রাশিয়া যাওয়ার সুযোগ।

ফুটবল বিশ্বকাপের সাথে মেতে উঠতে আরও রয়েছে প্রিয় দলের জার্সি, টি-শার্ট ও ফুটবল। নিশ্চিত উপহার হিসেবে থাকছে নগদ ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার।

বাণিজ্য মেলার প্রধান ফটক ঢুকে সামনে তাকালেই চোখে পড়বে ভিশন ইলেক্ট্রনিক্সের দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন। টেলিভিশন, ফ্রিজ, এসি, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, রুটি মেকার, রুম হিটার, আয়রন, ফ্যানসহ তিন শতাধিক পণ্য দিয়ে সাজানো হয়েছে প্যাভিলিয়নটি।

ভিশন ইলেকট্রনিক্সের ব্র্যান্ড ম্যানেজার মোহিত চক্রবর্তী বলেন, “আমরা মেলা উপলক্ষে ২৫টি নতুন পণ্য প্রদর্শন করছি। ৫১২ লিটার ও ৫৬৬ লিটারের রেফ্রিজারেটর প্রদর্শিত হচ্ছে, যা আগামী মাসে বাজারে আসবে। রয়েছে রিমোট কন্ট্রোল টেবিল ফ্যান, যা ৩৬০ ডিগ্রি ঘুরে বাতাস দিতে সক্ষম। নতুন পণ্যের মধ্যে পোর্টেবল এসি, ইনভার্টার এসি, কর্ডলেস আয়রন, আকর্ষনীয় ডিজাইনের এলইডি টিভি, এলইডি স্মার্ট টিভি, ইলেকট্রিক কেটলি ও গিজার রয়েছে।”

ভিশন ইলেকট্রনিক্সের মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, “সাধারণত ইলেকট্রনিক্স পণ্য থেকে দীর্ঘদিন সেবা পাওয়া নির্ভর করে এর সঠিক ব্যবহারের ওপর। এজন্য আমরা প্যাভিলিয়নের তৃতীয় তলায় একটি এক্সপেরিয়েন্স জোন করেছি, যেখানে দর্শনার্থীরা অভিজ্ঞ টেকনিশিয়ানের মাধমে পণ্যের সঠিক ব্যবহার শিখে নিতে পারবেন।”