মার্সেল ডিজিটাল রেজিস্ট্রেশন ফেব্রুয়ারি পর্যন্ত চলবে

বিক্রয়োত্তর সেবা আরও গতিশীল করতে অনলাইনে গ্রাহক রেজিস্ট্রেশন সময় আরও দুই মাস বাড়িয়েছে দেশীয় হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি মার্সেল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2018, 02:40 PM
Updated : 8 Jan 2018, 02:40 PM

গত বছরের ৮ অক্টোবর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত দেশব্যাপী ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন করে গ্রাহকদের ব্যাপক সাড়া পাওয়ার কারণে সময় বাড়ানো হয়েছে বলে কোম্পানিটির পক্ষ থেকে জানানো হয়।

মার্সেলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১০ হাজার বা তার বেশি টাকার মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন ৩০০ টাকা থেকে শুরু করে এক লাখ টাকার ক্যাশ ভাউচার। এই ক্যাশ ভাউচার সুবিধা ক্রেতারা পাচ্ছেন আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

মার্সেল বিপণন বিভাগের প্রধান মো. সাখাওয়াৎ হোসেন জানান, ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইনটি সারা দেশে গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া ফেলেছে। নতুন বছরেও পণ্য রেজিস্ট্রেশনে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত মনোভাব ধরে রাখতেই ক্যাম্পেইনের মেয়াদ আরও দুই মাস বাড়ানো হয়েছে।

কর্তৃপক্ষ জানায়, গ্রাহকদের দ্রুত ও উন্নত সেবা দিতে গত বছরের শুরুতেই বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার উদ্যোগ নেয় মার্সেল।

এর আওতায় মার্সেল শোরুম থেকে পণ্য ক্রয়ের পর গ্রাহক তার মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে তা রেজিস্ট্রেশন করে নিতে পারেন।

এ প্রক্রিয়ায় গ্রাহকের নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হয়। ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো প্রান্তে মার্সেলের সার্ভিস সেন্টার থেকে কাঙ্ক্ষিত সেবা পাওয়া যাবে।