ওয়ালটনের স্টলে বেড়েছে পণ্যের সমাহার

এক ছাদের নিচে সাতশ’র বেশি ভিন্ন মডেলের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স, ল্যাপটপ-স্মার্ট ফোনসহ আইসিটি পণ্য নিয়ে বাণিজ্য মেলার এবারের আসরে হাজির হয়েছে ওয়ালটন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Jan 2018, 06:51 PM
Updated : 7 Jan 2018, 06:51 PM

রোববার কোম্পানির দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফ্রিজ, এসি, এলইডি টেলিভিশন, জেনারেটর, স্মার্টফোন, ল্যাপটপসহ হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস ছাড়াও মেলার এবারের আসরে ‘ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস’ নিয়ে এসেছে ওয়ালটন।

এর ফলে পণ্য উৎপাদনের সঙ্গে সম্পর্কযুক্ত ব্যাকওয়ার্ড লিঙ্কেজ সাপোর্ট বা মেশিনারি, যন্ত্রাংশ ও অন্যান্য সেবা দেবে ওয়ালটন।

আগারগাঁওয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার  ২৩ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে ওয়ালটনের এসব পণ্য পাওয়া যাবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্যাভিলিয়নে কনজ্যুমার গুডস ছাড়াও প্রদর্শিত হচ্ছে প্লাস্টিক মোল্ড, ডাই, এলজিপি, এলডিপি, নাট, বোল্ট, স্ক্রু। নতুন পণ্য হিসেবে থাকছে এলজিপি, এলডিপি, মাস্টারব্যাচ, অ্যালুমিনিয়াম ফয়েল অ্যান্ড বোথ সাইড টেপ, প্লাস্টিক কম্পোনেন্ট, স্টিল কম্পোনেন্টসহ বিভিন্ন ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস।

বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে আয়োনাইজার প্রযুক্তির এসি, সপ্তম প্রজম্মের কোরআই ৫ প্রসেসর সমৃদ্ধ ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে ল্যাপটপ ও সর্বাধুনিক উচ্চ ক্ষমতাসম্পন্ন লিফট।

মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন থেকে পণ্য কিনে ক্রেতারা ৮ শতাংশ পর্যন্ত মূল্যছাড় এবং টিভি, ফ্রিজসহ অন্যান্য ভারী পণ্যে বিনামূল্যে ক্রেতাদের ঘরে পৌঁছে দেওয়ার সুবিধা পাবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।