বাণিজ্য মেলায় অলটাইমের ‘লাইভ ফ্যাক্টরি’

দর্শনার্থী ও ক্রেতাদের সামনে সরাসরি বেকারি পণ্যের উৎপাদন প্রক্রিয়া দেখাতে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ‘লাইভ ফ্যাক্টরি’ দিয়েছে প্রাণের বেকারি ব্র্যান্ড অলটাইম।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Jan 2018, 05:31 PM
Updated : 7 Jan 2018, 05:31 PM

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ৮ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে অলটাইম সরাসরি ২০ ধরনের পণ্য উৎপাদন করছে এবং দর্শনার্থীদের স্বাদ নেওয়ার সুযোগ করে দিয়েছে।

প্রাণের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এবারের বাণিজ্য মেলায় অলটাইম ৫২ ধরনের পণ্য প্রদর্শন করছে। এর মধ্যে তৈরি করে দেখানো হচ্ছে হানিকম্ব, কুকিজ, ছয় ধরনের ব্রেড, ক্রিম রোল ও প্যাটিস।

বঙ্গ বেকারস লিমিটেডের হেড অব মার্কেটিং মনিরুল ইসলাম বলেন, “বেকারি পণ্য উৎপাদন প্রক্রিয়া নিয়ে মানুষের মনে নেতিবাচক ধারণা রয়েছে। অলটাইমের পণ্য অত্যাধুনিক মেশিনে স্বাস্থ্যসম্মতভাবে তৈরি হয়, সেটি ক্রেতাদের সামনে তুলে ধরতেই আমাদের এই উদ্যোগ।”

তিনি আরও জানান, মেলায় দেয়া হচ্ছে নানা ছাড় ও বিভিন্ন ধরনের আকর্ষণীয় বান্ডেল অফার। এর মধ্যে সর্বনিম্ন ১০০ টাকার পণ্য কিনলে মিলছে ১০ শতাংশ ছাড়।

বিভিন্ন বান্ডেল অফারের মধ্যে রয়েছে জাম্বো, মেগা, কুকি ও ক্রিসপি বাইটস অফার। এর মধ্যে ৭১৫ টাকার জাম্বো অফারে রয়েছে ২১৫ টাকা ছাড় ও ৪১৫ টাকার মেগা অফারে ১১৫ টাকা ছাড়।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, “আমরা স্বাস্থ্যকর ও মানসম্মত বেকারি পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দিতে অত্যাধুনিক প্রযুক্তি ও উন্নতমানের মেশিন ব্যবহার করে থাকি। অলটাইম নিয়ে আমরা খুব ভালো সাড়া পাচ্ছি।”