ভারতে কেনাকাটায় ছাড় পাবেন ভিসাকার্ডধারী বাংলাদেশিরা

ভারতে কেনাকাটায় বিশেষ মূল্য ছাড় পাবেন ভিসা কার্ডধারী বাংলাদেশিরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2018, 06:22 PM
Updated : 4 Jan 2018, 06:22 PM

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভারতের জনপ্রিয় বিভিন্ন রিটেইলার, খাবার ও পানীয়র দোকান এবং ডিপার্টমেন্টাল স্টোরে ভারত ভ্রমণরত বাংলাদেশি ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড ভিসাকার্ডধারীরা এ বিশেষ সুবিধা পাবেন।

এ অফার নিয়ে ভিসার ভারত ও দক্ষিণ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার টিআর রামাচান্দ্রন বলেন, “এ অফারগুলো বাংলাদেশি ভিসা কার্ডধারীদের ভারত ভ্রমণের সময় দেশটির বেশ কয়েকটি আউটলেটে অনলাইন ও অফলাইন কেনাকাটায় বিশেষ ডিসকাউন্ট ও ছাড় উপভোগের সুযোগ করে দেবে।

“ভিসার এ অফারগুলো বাংলাদেশি নাগরিকদের আন্তর্জাতিক গন্তব্য বিশেষ করে ভারত ভ্রমণের জন্য সময়োপোযোগী করে সাজানো হয়েছে। একজন ট্যুরিস্টের ভ্রমণের সময় শপিং, খাবার ও পানীয়র নৈমত্তিক চাহিদা পূরণে এ অফারগুলো বাংলাদেশি ট্যুরিস্টদের প্রয়োজনের ক্ষেত্রে চমৎকারভাবে মিলে যাবে।”

রঙ্গতসভায় কেনাকাটায় ১০ হাজার ভারতীয় মুদ্রা পর্যন্ত পাওয়া যাবে ফ্ল্যাট ১০ শতাংশ ডিসকাউন্ট, বিলং-এ ২০ হাজার ভারতীয় মুদ্রা কেনাকাটায় পাওয়া যাবে ৫ শতাংশ ডিসকাউন্ট এবং ২০ হাজার ভারতীয় মুদ্রার চেয়ে বেশি কেনাকাটায় ১০ শতাংশ ডিসকাউন্ট, ঘরানা শাড়ি-তে ২০ হাজার ভারতীয় মুদ্রা পর্যন্ত কেনাকাটায় ৫ শতাংশ এবং এর বেশি কেনাকাটায় ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এ অফারগুলো পাওয়া যাবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

এছাড়া খাবারের ক্ষেত্রে চায়স-এ সর্বনিম্ন ৫০০ ভারতীয় মুদ্রা ব্যয়ে পাওয়া যাবে ১৫ শতাংশ ছাড় এবং সর্বনিম্ন ২৯৯ রুপি অর্ডারে ফাওস- এ থাকছে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার। এ অফার প্রযোজ্য থাকছে আগামী ৩১ মার্চ পর্যন্ত।

পার্ক কলকাতায় আলা কার্টে ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে খাবার ও কোমল পানীয়র ওপর। জনপ্রিয় ফাইন ডাইনিং রেস্টুরেন্ট দ্য ব্রিজ ও দ্য স্যাফ্রনেও ভিসার অফার প্রযোজ্য থাকবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।