বাংলাদেশে আসছে ব্ল্যাকবেরির প্রথম ডুয়েল সিমের হ্যান্ডসেট

দুটি সিম ব্যবহার উপযোগী ব্ল্যাকবেরির হ্যান্ডসেট ‘ব্ল্যাকবেরি কিওয়ান’ বাংলাদেশের বাজারে নিয়ে আসছে ভারতীয় টেলিকম এন্টারপ্রাইজ অপটিমাস।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2018, 10:58 AM
Updated : 4 Jan 2018, 11:07 AM

অপটিমাসের হয়ে বাংলাদেশে হ্যান্ডসেটটির বিক্রয় ও বিক্রয়োত্তর সেবা দেবে ইউনিয়ন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান সিপিএল।

বৃহস্পতিবার ঢাকার ওয়েস্টিন হোটেলের বলরুমে হ্যান্ডসেটটি উদ্বোধন করা হয়।

এটি বাংলাদেশের বাজারে ২২ জানুয়ারি থেকে পাওয়া যাবে; এর দাম পড়বে ৫৩ হাজার ৯৯০ টাকা।

অনুষ্ঠানে অপটিমাস ইনফ্রাকম লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর হারদিপ সিং জানান, ব্ল্যাকবেরির এই সেটটি ব্যবহারকারীকে সর্বোচ্চ নিরাপত্তা দিতে সক্ষম।

“অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সবচেয়ে নিরাপদ হ্যান্ডসেটটি বাংলাদেশের প্রযুক্তিবান্ধব প্রজন্ম উপভোগ করবে। চমকপ্রদ ফিচার, দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটি, অভিনব ইন্টারফেস সহ গ্রাহকদের জন্য আরও অনেক নতুন সংযোজন রয়েছে।”

ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির বলেন, “গ্রাহকদের কাছে উদ্ভাবনী ও সর্বশেষ প্রযুক্তির হ্যান্ডসেট পৌঁছে দেওয়ার যে প্রতিজ্ঞা আমাদের আছে, ব্ল্যাকবেরি কি-ওয়ান তারই অংশ। আমি আশা করছি ইতিবাচক সাড়া পাওয়া যাবে।”

ব্ল্যাকবেরি কিওয়ান লিমিটেড ব্ল্যাক এডিশনটি বাংলাদেশি গ্রাহকদের জন্য আলাদাভাবে ডুয়েল সিমে ডিজাইন করা হয়েছে। মেটালিক কালো ফ্রেম ও সফট টাচ স্ক্রিনে সাজানো হয়েছে ডিসপ্লে। টাচ স্ক্রিন ও ফিজিক্যাল কি বোর্ড- দুই ভাবেই কাজ করবে ফোনটি। এছাড়াও কার্যকরী ও নিরাপত্তাজনিত ফিঙ্গার প্রিন্ট ব্যবস্থা রয়েছে, যা কি বোর্ড স্পেস বারেরও কাজ করবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্ল্যাকবেরির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও মবিলিটি সলিউশনের জেনারেল ম্যানেজার এলেক্স থুরবার এবং ইউনিয়ন গ্রুপের চেয়ারম্যান রানা শফিউল্লাহ।