রিহ্যাব ফেয়ার শুরু বৃহস্পতিবার

দেশে আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব ফেয়ারের এবারের আসর শুরু হচ্ছে আগামী বৃহস্পতিবার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Dec 2017, 11:02 AM
Updated : 17 Dec 2017, 11:46 AM

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ মেলার উদ্বেঅদন করবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

এবারের মেলায় বিভিন্ন নির্মাণ ও অর্থ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানের ২০৩টি স্টল থাকছে।

রোববার জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, “রিহ্যাব সদস্য এবং ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে এই ফেয়ার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

“রিহ্যাব ফেয়ার সাধ ও সাধ্যের মধ্যে মনের মত ফ্ল্যাট বা প্লট খুঁজে নিতে ক্রেতাদের সাহায্য করবে।”

সংবাদ সম্মেলনে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া, পরিচালক ও প্রেস অ্যান্ড মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদ, পরিচালক ও মেলা কমিটির চেয়ারম্যান মো. শাকিল কামাল চৌধুরী, পরিচালক মো. আবু বকর সিদ্দিক, মেলা কমিটির সদস্য মির্জা আনোয়ার, এস এম ইমদাদ হোসেন, এম জি আজমসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেলার প্রথম দিন দর্শনার্থীরা দুপুর ২টা থেকে প্রবেশ করতে পারবেন। বাকি দিনগুলোতে সকাল ১০ থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীরা ঢুকতে পারবে।

মেলায় দুই ধরনের টিকেট থাকছে।সিঙ্গেল টিকেটের প্রবেশ মূল্য ৫০ টাকা। আর মাল্টিপল টিকেট ১০০ টাকা। মাল্টিপল টিকেট দিয়ে একজন দর্শনার্থী  মেলার সময় পাঁচ বার প্রবেশ করতে পারবেন।

প্রবশে টিকেট বিক্রির টাকা দুঃস্থদের সহায়তায় ব্যয় করা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

প্রবেশ টিকেটের ওপর র‌্যাফ্রেল ড্রতে থাকছে আকর্ষণীয় পুরস্কার। মেলার শেষ দিন র‌্যাফেল ড্র হবে।

এ বছর র‌্যাফেল ড্রর প্রথম পুরস্কার একটি প্রাইভেট কার, দ্বিতীয় পুরস্কার একটি মোটর সাইকেল, তৃতীয় পুরস্কার একটি ফ্রিজ, চতুর্থ পুরস্কার একটি ৪২ ইঞ্চি এলইডি টেলিভিশন, পঞ্চম পুরস্কার একটি ওয়াশিং মেশিন।