আইফ্লিক্সে সরাসরি টি-টেন ক্রিকেট

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়াম থেকে অনুষ্ঠিতব্য টি-টেন ক্রিকেট লীগ সরাসরি সম্প্রচার করবে ডিজিটাল বিনোদন সেবা আইফ্লিক্স।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Dec 2017, 12:48 PM
Updated : 13 Dec 2017, 12:48 PM
মোবাইল ফোন অপারেটর রবি বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আইফ্লিক্স আগামী ১৪ থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত চলা এই টুর্নামেন্টটি সম্প্রচার করবে।

দশ ওভারের এই ক্রিকেট ফরমেটে বাংলাদেশের সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমানসহ অন্যান্য ক্রিকেটাররা অংশ নেবেন।

আইফ্লিক্স গ্রাহকরা টুর্নামেন্টের হাইলাইটস ফিচার ও খোলোয়াড়দের সাক্ষাৎকারও দেখতে পারবেন।

আইফ্লিক্স ও রবি আজিয়াটা লিমিটেডের পার্টনারশিপের আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা বিনামূল্যে তিন মাসের জন্য আইফ্লিক্সের আনলিমিটেড সেবা উপভোগ করছেন যার মূল্যমান ৯০০ টাকা।

আইফ্লিক্স ব্যহারকারীরা পাঁচটি ডিভাইসের মাধ্যমে টি-টেন ক্রিকেট দেখার সুযোগ পাবেন। আইফ্লিক্সে খেলা দেখা ও ডাউনলোড করার সময় বিশেষ নতুন ডেটা প্যাকেজ উপভোগ করতে পারবেন রবি ও এয়ারটেল গ্রাহকরা।

আইফ্লিক্সের গ্রুপ চিফ অফিসার সিন ক্যারি বলেন, “আমরা প্রতিনিয়ত আইফ্লিক্সে স্থানীয় কন্টেন্ট যুক্ত করছি এবং পাশাপাশি লাইভ খেলা দেখানো এক অনন্য অফার, যা সামনেও আমরা অব্যাহত রাখব।”

রবির মার্কেট অপারেশন্সের  ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, “দেশের ক্রিকেটপ্রেমীদের জন্য মানসম্মত এই সেবাটি প্রদানের মাধ্যমে বিনোদন জগতে এক নতুন অধ্যায়ের সূচনা হবে বলে আমাদের বিশ্বাস।”

বিটস্পিয়ারহেড লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রাদি আহদেম চৌধুরী বলেন, বিটস্পিয়ারহেড লিমিটেড সম্প্রতি টি-টেন স্পোর্টস ম্যানেজমেন্ট- এফডেজইর সাথে তিন বছর মেয়াদী একটি চুক্তি সই করেছে। এর আওতায় বাংলাদেশে টিভি ও ডিজিটাল মাধ্যমে এ ফরমেটের খেলা দেখনোর সত্ত্ব পেয়েছেন তারা।

এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকাসহ ২৪টি দেশের প্রায় ১০ কোটি গ্রাহক আইফ্লিক্স সেবা উপভোগ করছেন।

এ প্ল্যাটফর্মটির মাধ্যমে ফোন, ল্যাপটপ, ট্যাবলেট ও টেলিভিশনসহ পাঁচটি ডিভাইসে গ্রাহকরা হলিউড, এশিয়া, মাধ্যপ্রাচ্যের টিভি শো, পুরস্কারপ্রাপ্ত টিভি সিরিজ, ব্লকবাস্টার সিনেমা, জনপ্রিয় স্থানীয় ও আঞ্চলিক কন্টেন্ট উপভোগ করতে পারছেন।