ডিজিটাল বিক্রয়কেন্দ্র চালু করলো গ্রামীণফোন

বিক্রয় ও গ্রাহকসেবার জন্য দেশে প্রথমবারের মতো অত্যাধুনিক ডিজিটাল বিক্রয়কেন্দ্র চালু করেছে শীর্ষ টেলিযোগাযোগ সেবাদাতা কোম্পানি গ্রামীণফোন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2017, 01:07 PM
Updated : 11 Dec 2017, 01:07 PM

রাজধানীর গুলশানে সোমবার ‘গ্রামীণফোন লাউঞ্জ’ নামে এই সেবাকেন্দ্র উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সদস্য মিনুল হাসান।

অপারেটরটি সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, নিয়মিত বিক্রয় ও গ্রাহকসেবার পাশাপাশি এই লাউঞ্জে কোম্পানির ডিজিটাল সেবাগুলো সম্পর্কে প্রত্যক্ষ অভিজ্ঞতা নেওয়া যাবে।

বিক্রয় ও গ্রাহক সেবার পাশাপাশি ‘গ্রামীণফোন লাউঞ্জ’-এ গিয়ে অপারেটরটির ওয়াওবক্স, জিপে, মাইজিপি, জিপি মিউজিক, বায়োস্কোপ ও টনিকের মতো ডিজিটাল সেবাগুলো ব্যবহারের অভিজ্ঞতা লাভ করতে পারবেন গ্রাহকরা।

এখানে আরো পাওয়া যাবে বিভিন্ন ব্র্যান্ডেড এবং নন  ব্র্যান্ডেড মোবাইল অ্যাকসেসরিজ। এছাড়াও লাউঞ্জটিতে আসলে গ্রাহকরা ভবিষ্যতের প্রযুক্তি- যেমন, ইন্টারনেট অব থিংস ও ভার্চুয়াল রিয়ালিটির অভিজ্ঞতা নিতে পারবেন।

গ্রামীণফোনে ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, “অভিনব সব পণ্য ও সেবা নিয়ে আসার ক্ষেত্রে গ্রামীণফোন সবসময় এক ধাপ এগিয়ে। এরই ধারাবাহিকতায় ‘গ্রামীণফোন লাউঞ্জ’ উদ্বোধন করা হয়েছে, যেখানে গ্রাহকরা আমাদের ডিজিটাল সেবার অভিজ্ঞতা গ্রহণের মাধ্যমে ভবিষ্যতের ডিজিটাল বিশ্বের চিত্র দেখতে পাবেন।”     

শীঘ্রই একই সেবা ও সুবিধা নিয়ে চট্টগ্রামের জিইসি মোড়েও ‘গ্রামীণফোন লাউঞ্জ’ চালু করা হবে বলে জানায় গ্রামীণফোন।

অন্যদের মধ্যে গ্রামীণফোনের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন ও ব্র্যান্ড অ্যাম্বাসাডর তাহসান রহমান খান উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।