‘দেশ সেরা’ রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক অ্যাপ

অ্যাপ্লিকেশন র‌্যাংকিং সাইট ‘অ্যাপ অ্যানি’ রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিককে বাংলাদেশের অনলাইন মিউজিক অ্যাপের মধ্যে শীর্ষ স্থানে স্থানে রেখেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2017, 10:23 AM
Updated : 22 Nov 2017, 10:46 AM

ইয়োন্ডার মিউজিক বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সাবস্ক্রাইবার ও ভিউজের ভিত্তিতে এই র‌্যাংকিং করা হয়েছে।

৭৫০০০০ সাবস্ক্রাইবার এবং ১০ কোটি মিউজিক স্ট্রিম নিয়ে ইয়োন্ডার মিউজিক শীর্ষ স্থান ধরে রেখেছে।

এই স্বীকৃতির জন্য ইয়োন্ডার মিউজিক অ্যাপ তাদের নতুন ক্যাম্পেইন ‘নো মানি ফর মিউজিক’ ঘোষণা দিয়েছে। এই ক্যাম্পেইনের অংশ হিসেবে শ্রোতারা এখন ইন্টারনেট চার্জ ছাড়াই গান শুনতে পারবেন।

এই অর্জন সম্পর্কে রবির বিজনেস অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, “চার কোটির বেশি রবি ও এয়ারটেল ব্র্যান্ডের সাবস্ক্রাইবারদের সাথে আমরা এই আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উদ্দেশ্যে এই মিউজিক অ্যাপে সংগীতের আনন্দ বিনামূল্যে সরবরাহ করে আনন্দিত। শ্রোতাদের সহযোগিতায় আমরা ভবিষ্যতে আরও অনেক গৌরব অর্জনে সক্ষম হব।”

ইয়োন্ডার মিউজিকের কান্ট্রি ম্যানেজার নভেরা নূর বলেন, “আমাদের ডিজিটাল অর্থনীতিতে স্ট্রিমিং প্রভাব বিস্তার করা শুরু করেছে এবং শিগগরিই গান শোনার আগের নিয়ম বদলে যাবে। দেশে ইয়োন্ডারের অবস্থান এক নম্বর হওয়ায় গর্ব অনুভব করছি।”

ইয়োন্ডার মিউজিক অ্যাপের মাধ্যমে স্থানীয় শিল্পীদের সর্বশেষ গানের পাশাপাশি আন্তর্জাতিক শিল্পীদের সর্বশেষ গান স্ট্রিম করা যায়।

আশি ও নব্বই দশকের শ্রুতিমধুর গান থেকে শুরু করে নিজেদের গ্রাহকদের জন্য ইয়োন্ডার মিউজিক সর্বশেষ এবং ট্রেন্ডি স্থানীয় ও  আন্তর্জাতিক গানের খবর পরিবেশন করে।

২০ মিলিয়নের বেশি সংগীতের অনন্য এই প্ল্যাটফর্মে প্রবেশের সুযোগ করে দেয় ইয়োন্ডার মিউজিক। এই অ্যাপের সবচেয়ে অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে ডাটা চার্জ ও সাবস্ক্রিপশন বিনামূল্যে উপোভোগ  করা যায়।

ইয়োন্ডার মিউজিক হচ্ছে সাহসী, ফিচারে সমৃদ্ধ, সামাজিকভাবে প্রত্যয়ী, ডিজিটাল মিউজিক সার্ভিস যার সদর দপ্তর নিউ ইয়র্কে।