ছাড় চলছে দারাজের ‘ফাটাফাটি ফ্রাইডে’ অফারে

দারাজের ‘ফাটাফাটি ফ্রাইডে’ তে বিভিন্ন পণ্যে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়সহ চলছে ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশসেল, ৯৯ টাকা ডিল ইত্যাদি অফার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2017, 04:15 PM
Updated : 19 Nov 2017, 04:15 PM

১৭ নভেম্বর থেকে শুরু হওয়া এই অফার চলবে আগামী ২৭ নভেম্বর পর্যন্ত।

রোববার একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দারাজের সব ক্যাটাগরির ওপর স্পেশাল ফ্ল্যাটসেল থাকবে শুধু ২৪, ২৫ ও ২৬ নভেম্বর দুপুর ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত।

‘ফাটাফাটি ফ্রাইডে’ এর এবারের বিশেষ আকর্ষণ ৯৯ টাকা ডিল। বিভিন্ন ব্র্যান্ডের ৩০টি পণ্যে এই অফারটিতে থাকছে।

ডাবল টাকা ভাউচার অফারের ভাউচারগুলো প্রথম তিন দিনেই স্টক আউট হয়ে যায়। তবে এই অফার চলাকালীন দারাজ বিডি ওয়েবসাইটে থাকছে ভারচুয়াল ফরচুন হুইল যাতে ক্লিক করে আরও ভাউচার পাওয়া সম্ভব।

নির্দিষ্ট কিছু ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডে প্রি পেমেন্ট করলে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সাথে শূন্য শতাংশ ইএমআই সুবিধাও পাওয়া যাবে।

ব্ল্যাক ফ্রাইডে বা ফাটাফাটি ফ্রাইডের দিন অর্থাৎ ২৪ তারিখ প্রতি ঘণ্টায় ৫০ শতাংশ ছাড়ে স্যামসাং, জেনারেল মোবাইল, অ্যাপল আইফোন, এলজি, অ্যাপল আইপ্যাড, ইনফিনিক্স এর স্মার্টফোন পাওয়া যাবে।

ফাটাফাটি ফ্রাইডে চলাকালীন প্রতিদিন রাত ১২টা থেকে ১টার মধ্যে যে অর্ডারগুলো পড়বে, সেখান থেকে একজন বিজয়ীকে দারাজ বাংলাদেশের শীর্ষ পদস্থ কর্মকর্তারা নিজে উপস্থিত থেকে পণ্য ডেলিভারি করবেন। ক্যাম্পেইনের প্রথম দিন ক্রেতাদের কাছে পণ্য ডেলিভারি করেন দারাজের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হক ও হেড অফ মার্কেটিং আবরার হাসনাইন।