বাংলালিংক ‘আমার অফারে’ মিলবে পছন্দসই প্যাকেজ

ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ‘আমার অফার’ নামের একটি বিশেষ প্রোডাক্ট, যার মাধ্যমে গ্রাহকরা তাদের পছন্দ মতো বিভিন্ন অফার উপভোগের সুযোগ পাবেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2017, 01:46 PM
Updated : 19 Nov 2017, 01:46 PM

গ্রাহকদের চাহিদার ভিন্নতার কথা বিবেচনা করে বাংলালিংক এই বিশেষ সুবিধা চালু করেছে জানিয়ে বাংলালিংক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ‘আমার অফার’ প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রাহকরা অত্যন্ত সহজ, ঝামেলা মুক্ত, বাছাইকৃত অফার পাচ্ছেন, যা ব্যবহারের উপর ভিত্তি করে দেওয়া হচ্ছে ।

‘আমার অফার’ এর পেছনে একটি অত্যাধুনিক আন্তর্জাতিক মানসম্পন্ন প্রক্রিয়া কাজ করে, যা গ্রাহকের ফোনের ব্যবহার এবং তার পছন্দ পর্যালোচনা করে তার জন্য সবচেয়ে উপযুক্ত ও সাশ্রয়ী প্যাকজ ডিজাইন করে। গ্রাহকদের সর্বোত্তম সুবিধা দিতে উপযুক্ত কয়েকটি অফার থেকে গ্রাহক তার পছন্দ অনুযায়ী প্যাকজ বেছে নিতে পারেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গ্রাহকরা *৮৮৮# ডায়াল করে ‘আমার অফার’ এর মাধ্যমে পাচ্ছেন টক-টাইম অফার, ইন্টারনেট প্যাক, রিচার্জ বোনাস ও ট্যারিফসহ বিভিন্ন ধরনের অফার।

এছাড়াও প্রতিদিন গ্রাহকরা নতুন নতুন অফার পাবেন। বর্তমানে বাংলালিংক প্রি-পেইড ও কল অ্যান্ড কনট্রোল গ্রাহকরা এ অফারের সুবিধা পাচ্ছেন। এছাড়া প্রথমবার ডায়াল করলে গ্রাহকরা সীমিত সময়ের জন্য পাচ্ছেন ফ্রি ৫০০ এমবি ইন্টারনেট ডেটা ও ৫০০ এসএমএস।

বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার মাইক মিসেল বলেন, “গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক সব সময় গ্রাহকদের চাহিদাকে গুরুত্বের সাথে বিবেচনা করে এবং সেই অনুযায়ী বিভিন্ন অফার চালু করে থাকে। গ্রাহকদেরকে তাদের নিজস্ব প্রয়োজন অনুযায়ী বিভিন্ন অফার উপভোগের সুযোগ দিতে ‘আমার অফার’ প্ল্যাটফর্ম চালু করা হয়েছে।”