দারাজের ‘ফাটাফাটি ফ্রাইডে’ অফারে ৭৫% পর্যন্ত ছাড়

দারাজ বাংলাদেশ লিমিটেডের ‘ফাটাফাটি ফ্রাইডে’ অফারে ৩০ থেকে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়ে বিভিন্ন ক্যাটেগরির আনুমানিক ৬০০০০ পণ্য বিক্রির ঘোষণা দেওয়া হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Nov 2017, 01:33 PM
Updated : 16 Nov 2017, 01:41 PM

বৃহস্পতিবার ঢাকার ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

টানা তৃতীয় বারের মত এই ইভেন্ট আয়োজন করছে দারাজ বাংলাদেশ।

১৭ নভেম্বর থেকে শুরু হওয়া ১১ দিনের এই ইভেন্টটি চলবে ২৭ নভেম্বর পর্যন্ত। ইভেন্টের টাইটেল স্পন্সর ডেটল এবং কো-স্পন্সর হিসেবে আছে রবি।

প্রতি তিন হাজার টাকার লেনদেনে থাকছে পাঁচশো টাকার ভাউচার এবং প্রতিদিন ১৫০০০ টাকা পর্যন্ত ভাউচার পাওয়া সম্ভব। দারাজ ২৪, ২৫ ও ২৬ নভেম্বর দিচ্ছে ফ্ল্যাশ সেল। এছাড়াও বিশেষ আর্কষণ হিসেবে থাকছে ফেইসবুক-মেসেঞ্জারে কিউআর কোড ডিসকাউন্ট, ৯৯ টাকা ডলি, হুইল অফ ফরচুন, ফেসবুক লাইভ গিভঅ্যাওয়েসহ নানা কার্যক্রম।

১৬ তারিখ মধ্য রাত থেকে ইভেন্টের কার্যক্রম উন্মুক্ত হবে। প্রতিদিন মধ্যরাতেই উন্মুক্ত করা বিশেষ বিশেষ ক্যাটাগরির পণ্য। প্রথমদিন গ্রোসারি পণ্য পাওয়া যাবে ৩০ শতাংশ ছাড়। ২৩ তারিখ রাতে খোলা হবে ‘মোবাইল ফোন ও ট্যাবলেট’ ক্যাটাগরির পণ্য। বিভিন্ন জনপ্রিয় ব্রান্ডের মোবাইল ফোনে থাকছে ৫০ শতাংশ ছাড়।

২৪ তারিখ থেকে উন্মুক্ত হয়ে যাবে সব ক্যাটাগরির ওপর ছাড়। দারাজের এই স্পেশাল ইভেন্টে প্রতিবারের মত এবারও স্পেশাল ডাবল টাকা ভাউচার থাকছে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, “ফাটাফাটি ফ্রাইডেতে ডেটল ও রবির মত বড় ব্র্যান্ডকে পার্টনার করতে পারা আনন্দের। আমরা খুবই আশাবাদী, এই বৈশ্বিক সেলস ইভেন্টে আমরা ক্রেতাদেরকে সেরা অনলাইন ডিলগুলো দিতে পারব।

“আমরা শুধুই ই-কমার্স করছি তা নয়, একই সাথে আমরা বাংলাদেশের স্থানীয় ভাষা ও সংস্কৃতিকে রপ্ত করেছি। সেজন্যই এই ইভেন্টটির নাম দেওয়া হয়েছে ‘ফাটাফাটি ফ্রাইডে’।”

সারাদেশে ১৫ দিনের মধ্যে পণ্যের অর্ডার ডেলিভারি নিশ্চিত করা হবে বলে জানান প্রতিষ্ঠানটির হেড অব কমার্সিয়াল ফুয়াদ আরেফিন।

ডেলিভারি নিশ্চিত করতে খোলা হয়েছে ৩টি গুদাম, ২০টি হাব এবং প্রস্তুত রাখা হয়েছে ৪০০টি গাড়ী। নিয়োগ দেওয়া হয়েছে ৮০০ জন রাইডারকে।

সংবাদ সম্মেলনে রেকিট বেনকিজারের (আরবি) মার্কেটিং ডিরেক্টর সৈয়দ তানজীম রেজওয়ান বলেন, “দারাজের সাথে এটি আমাদের প্রথম পথচলা। আমরা দীর্ঘস্থায়ী সম্পর্ক নির্মাণে আশাবাদী এবং তাদের সাথে পার্টনারশিপে থেকে বাংলাদেশের নাগরিকদের সহজে শপিং সেবা দিতে বদ্ধপরিকর।”

দারাজের ক্রেতারা ক্যাম্পইেনজুড়ে পাবেন সুদবিহীন ইএমআই সুবিধা ও অতিরিক্ত ১০% মূল্যছাড়, যদি তারা দারাজের ব্যাংকিং পার্টনারদের ক্রেডিট বা ডেবিট র্কাডে পেমেন্ট করেন।

পেমেন্ট পার্টনাররা হলো- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, ইউসিবি, ঢাকা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক।

এছাড়া বিকাশ পেমেন্টে থাকছে ২০% ক্যাশব্যাক সুবিধা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক