প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের সাফল্য

সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত দেশের প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসের ৫০টি পুরস্কারের মধ্যে সর্বোচ্চ নয়টি জিতেছে গ্রামীণফোন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2017, 12:52 PM
Updated : 17 Oct 2017, 12:52 PM

অপারেটরটি সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ডিজিটাল সেবাদাতা এ প্রতিষ্ঠানটি ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে একটি গ্রাঁ-পি, চারটি গোল্ড এবং চারটি সিলভার অ্যাওয়ার্ড পেয়েছে।

গ্রামীণফোন ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসের ‘বেস্ট অ্যাপ’ বিভাগের তিনটি (মাইজিপি অ্যাপের জন্য গ্রাঁ-পি, টেলিনর ওয়াওবক্সের জন্য গোল্ড এবং জিপি মিউজিকের জন্য সিলভার) পুরস্কারই জিতে নিয়েছে।

পাশাপাশি বেস্ট ইউজ অব ইনস্টাগ্রাম ক্যাটাগরিতে ‘উড়াই ইচ্ছে ঘুড়ি’ (সাকরাইন) ক্যাম্পেইনের জন্য, বেস্ট ইউজ অব ইউটিউব ক্যাটাগরিতে আর্টসেলিজম ক্যাম্পেইনের জন্য এবং বেস্ট ইউজ অব ফেসবুক ক্যাটাগরিতে জিপি মিউজিক অ্যাওয়ার্ডসের জন্য গোল্ড অ্যাওয়ার্ড জিতে নিয়েছে।

এছাড়াও চারটি সিলভার অ্যাওয়ার্ড জিতে নিয়েছে বেস্ট অ্যাপ ক্যাটাগরিতে জিপি মিউজিক, বেস্ট ইউজ অব ডাটা অ্যান্ড অ্যানালিটিক্স ক্যাটাগরিতে মাইজিপি অ্যাপের জন্য, বেস্ট শর্ট ফর্ম ভিডিও ক্যাটাগরিতে জিপি ফাদারস ডে ক্যাম্পেইনের জন্য এবং বেস্ট ইউজ অব মোবাইল অ্যাপ ক্যাটাগরিতে জিপি মিউজিক-স্বাধীনতার সুরে ক্যাম্পেইনের জন্য।

গ্রামীণফোনের বিপণন প্রধান সোলায়মান আলম বলেন, “গ্রামীণফোন সবসময়ই তার সব উদ্যোগে উৎকর্ষ বজায় রাখতে স্বচেষ্ট। ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসের মতো মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে আমাদের এতোগুলো পুরস্কার অর্জন এরই প্রমাণ। এ স্বীকৃতি পেয়ে আমরা সম্মানিত বোধ করছি। পাশাপাশি ভবিষ্যতে আরও ভালো কিছু করার ক্ষেত্রে এ পুরস্কার আমাদের অনুপ্রাণিত করবে।”

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে অ্যাপ উন্নয়ন, কন্টেন্ট মার্কেটিং, প্রযুক্তিগত উদ্ভাবন, ডাটা ও বিশ্লেষণ ব্যবহার এবং ই-কমার্স প্ল্যাটফর্মের ব্যবহারসহ ১৩টি বিভাগে পুরস্কার প্রদান করা হয়।