ডিজিটাল মার্কেটিংয়ে ৫০ ক্যাম্পেইনকে ব্র্যান্ড ফোরামের পুরস্কার

ডিজিটাল মার্কেটিংয়ে সেরা ৫০টি ক্যাম্পেইনকে ‘ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড’ দিয়েছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2017, 04:06 PM
Updated : 15 Oct 2017, 09:36 AM

শনিবার সন্ধ্যায় হোটেল লো মেরিডিয়ানে এক অনুষ্ঠানে এসব পুরস্কার তুলে দেওয়া হয়।

সকাল থেকে চতুর্থবারের মতো বাংলাদেশ ডিজিটাল মার্কেটিং সামিট শেষে এসব পুরস্কার দেওয়া হয়। পুরস্কার প্রদান অনুষ্ঠান সঞ্চালনা করেন মডেল আজরা মাহমুদ।

পুরস্কারের জন্য ১৩টি ক্যাটাগরি করা হয়। এগুলোর মধ্যে রয়েছে- অ্যাপ, ডেটা ও বিশ্লেষণ, সেরা প্রযুক্তি উদ্ভাবন, মার্কেটিংয়ের সেরা কনটেন্ট, ই-কমার্স প্লাটফর্মের সেরা ব্যবহার ইত্যাদি।

দেশের পণ্যের ব্র্যান্ডিংয়ের জন্য কাজ করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। ফোরামের উদ্যোগে ডিজিটাল মার্কেটিং সামিট আগে থেকেই শুরু হলেও ‘ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড’ এবারই প্রথম দেওয়া হল।

‘কার্যক্রমের মধ্যে কৌশল’ প্রতিপাদ্য নিয়ে এবারের ডিজিটাল মার্কেটিং সামিট হয়।

ব্র্যান্ড ফোরামের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, “২০১৪ সালে শুরু হওয়া ডিজিটাল মার্কেটিং সামিট মার্কেটিং ও বিজ্ঞাপন বিশেষজ্ঞ এবং সৃজনশীল পেশাদারদের জন্য একটি কেন্দ্রীয় প্লাটফর্মে পরিণত হয়েছে। এখানে তারা ডিজিটাল মার্কেটিংয়ের বিষয়ে নতুন নতুন জ্ঞান অর্জন এবং নিজেদের সর্বশেষ ডিজিটাল মার্কেটিংয়ের চর্চা অন্যদের সাথে ভাগাভাগি করে নেয়।”

এবারের সামিটে অন্যান্য আয়োজনের মধ্যে চারটি কি-নোট সেশন ও তিনটি প্যানেল আলোচনা হয়েছে।

সাউথ এশিয়া ইউনিলিভারের মার্কেটিং ট্রান্সফরমেশনের পরিচালক জাভেদ আখতার, গুগলের সাউথ এশিয়ান ফ্রন্টিয়ার মার্কেটের প্রধান ফারহান কুরেশী কি-নোট উপস্থাপন করেন।

‘ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড’ পাওয়াদের মধ্যে রয়েছে, প্রাণ ফ্রুটো, বেঙ্গল মিটের কোরবানির হাট, ইমামি বাংলাদেশ, আয়নাবাজি, পিকাবো অনলাইন মোবাইল মার্কেটিং ইত্যাদি।   

এবারের সামিটের পৃষ্ঠপোষকতায় ছিল মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। মিডিয়া পার্টনার ছিল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমসহ কয়েকটি সংবাদমাধ্যম।