কক্সবাজার রুটে ইউএস-বাংলার বোয়িং উড়োজাহাজ

অভ্যন্তরীণ ঢাকা-কক্সবাজার রুটে বোয়িং-৭৩৭ উড়োজাহাজে করে ফ্লাইট পরিচালনা করছে আকাশপথের পরিবহন কোম্পানি ইউএস-বাংলা এয়ারলাইনস।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2017, 10:55 AM
Updated : 12 Oct 2017, 10:55 AM

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়ে যাত্রীদেরকে ‘সাশ্রয়ী’ ভাড়া আর ‘পছন্দনীয়’ সময়ে বোয়িং উড়োজাহাজে করে কক্সবাজার ভ্রমণের আহ্বানও জানিয়েছে তারা।

ইউএস-বাংলার মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর শাখার জিএম মো. কামরুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “একমাত্র ইউএস বাংলা এয়ারলাইনস বোয়িং এয়ারক্রাফট দিয়ে কক্সবাজারে ফ্লাইট পরিচালনা করছে। এজন্য এ আধুনিক ও উন্নতমানের এয়ারক্রাফটে সেখানে যাতায়াত করতে আমরা যাত্রীদের আহ্বান জানাচ্ছি।”

ইউএস-বাংলার বিজ্ঞপ্তিতে বলা হয়, ইউএস-বাংলা বাংলাদেশের অভ্যন্তরে প্রত্যেকটি বিমানবন্দরে ফ্লাইট পরিচালনা করা একমাত্র বেসরকারি এয়ারলাইনস। বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে তিনটি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

যাত্রীদেরকে অধিক সেবা দেওয়ার লক্ষ্যে এ রুটে আটটি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট চলছে।

প্রতিদিন সকাল ১০টা, দুপুর পৌনে ১টা ও বেলা ২টায় ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে ইউএস-বাংলার ফ্লাইট ছেড়ে যায় এবং কক্সবাজার থেকে বেলা ১১টা ৩০ মিনিট, বেলা ২টা ১৫ মিনিট ও বিকাল ৩টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে।

এজন্য ন্যূনতম আকর্ষণীয় ভাড়া ঢাকা-কক্সবাজার ওয়ান ওয়ে তিন হাজার ৯৯৯ টাকা এবং রিটার্ন সাত হাজার ৯৯৮ টাকা। ভাড়ায় সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।