দারাজে মেগা সেল অফার

নানা রকম আকর্ষণীয় অফারে বিভিন্ন পণ্য ৬৫ শতাংশ পর্যন্ত ছাড় দিতে যাচ্ছে অনলাইন ভিত্তিক কেনাকাটার বাজার দারাজ বাংলাদেশ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Oct 2017, 10:40 AM
Updated : 5 Oct 2017, 10:40 AM

‘টেন টেন মেগা সেল’ শিরোনামে দারাজের নয় দিনব্যাপী এই মেগা সেল অফার আগামী ৬ অক্টোবর থেকে শুরু হয়ে শেষ হবে চলবে ১৪ই অক্টোবর পর্যন্ত।

বৃহস্পতিবার দারাজ বাংলাদেশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশ সেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে এই মেগা সেলে। এই সময়ের মধ্যে প্রতিদিন মধ্যরাতে উন্মুক্ত হবে বিশেষ বিশেষ ক্যাটাগরি ও পণ্য।

এই মেগা সেলে ছোট-বড় অ্যাপ্লায়েন্স, নানা রকম স্মার্টফোন, ইলেক্ট্রনিক পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্য্যসহ নানা পণ্যে একশরও বেশি মেগা ডিলের সঙ্গে থাকছে দারাজ স্পেশাল ডাবল ভাউচার।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেগা সেলের উদযাপনকে আরও বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা।

৮ থেকে ১৪ অক্টোবরের মধ্যে বিকাশের মাধ্যমে পরিশোধন করলে ১৫ ভাগ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা থাকছে। আর দারাজের পেমেন্ট পার্টনার সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি, এনআরবি ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্র্যাক ব্র্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেডের কার্ডে মূল্য পরিশোধ করলে ক্রেতারা পাবেন সুদবিহীন ইএমআই সুবিধা।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, “এ বছর আমরা প্রথমবারের মত ‘টেন টেন মেগা সেল’ উদযাপন করতে যাচ্ছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হব।

“আমি সবাইকে দারাজ ওয়েবসাইট ভিজিট করতে এবং সেরা দামে পছন্দের পণ্য লুফে নিতে অনুরোধ করছি।”