ফুডিজ রেস্তোরাঁ সপ্তাহ শুরু হচ্ছে বৃহস্পতিবার

রাজধানীর নামকরা রেস্তোরাঁ ও হোটেলের খাবারের স্বাদ নেওয়ায় ভোজন রসিকদের সুযোগ করে বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ফুডিজ রেস্টুরেন্ট উইক ২০১৭’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2017, 09:55 AM
Updated : 3 Oct 2017, 09:55 AM

ঢাকার ২৫টি রেস্তোরাঁ ও পাঁচটি হোটেলে এ উৎসব শুরু হয়ে আগামী ১৪ অক্টোবর পর্যন্ত চলবে বলে জানিয়েছেন আয়োজকরা।

মঙ্গলবার রাজধানীর ‘গোল্ডেন টিউলিপ-দ্য গ্র্যান্ডমার্ক ঢাকা হোটেলে’ এক সংবাদ সম্মেলনে জানানো হয়, খাদ্য প্রেমিকদের সঙ্গে ঢাকার বিভিন্ন রেস্তোরাঁর মেলবন্ধনকারী অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্ম ‘ফুডিজ’ কোকাকোলা জিরোর সহযোগিতায় চতুর্থবারের মত এ উৎসব আয়োজন করছে।

সংবাদ সম্মেলনে রেস্টুরেন্ট সপ্তাহের ঘোষণা দিয়ে ফুডিজের প্রতিষ্ঠাতা আশিকুর রহমান বলেন, উৎসবে অংশ নেওয়া রেস্তোরাঁগুলো শুধুমাত্র রেস্তোরাঁ সপ্তাহ চলাকালীন ভোজন রসিকদের জন্য ‘বিশেষ প্ল্যাটারের’ ব্যবস্থা করবে।

“রেস্টুরেন্ট ভেদে ভ্যাট ও অন্যান্য চার্জসহ ৪৯৯, ৯৯৯, ১৪৯৯ এবং ২৪৯৯ টাকার প্যাকেজ আকারে অফার করা হবে এই প্ল্যাটার।”

সম্মেলনে কোকাকোলা বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি ম্যানেজার মোয়াসসের আহমেদ বলেন, “ভোজন রসিকদের কম খরচে ঢাকার বিভিন্ন রেস্তোরাঁ ও হোটেলের খাবারের স্বাদ নেওয়ার সুযোগ করে দেবে এ আয়োজন।”

আয়োজনে অংশ নিতে যাওয়া রেস্তোরাঁ ও হোটেলের সঙ্গে যোগাযোগ সংক্রান্ত সব তথ্য www.foodiez.com.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

আলফ্রেসকো, হাক্কা ঢাকা, দ্য ফিউমজ, ডাব্লিঊ ফাইন ডাইন, ক্যাফে অ্যাপেলিয়ানো, ট্রাডিশন বিডি, চিলান্ত্রো, টেস্ট অব লঙ্কা, থার্টি থ্রি, পাপরিকা, রাইস অ্যান্ড নুডুলস, ক্লাউড বিস্ত্রো, পাতুরি, খাজানা, কোল্ড স্টোন ক্রিমেরি, ওয়েস্টিন, গোল্ডেন টিউলিপ ইত্যাদি রেস্তোরাঁ ও হোটেল এ আয়োজনে অংশ নিচ্ছে বলেও সম্মেলনে জানানো হয়।

সম্মেলনে চিনিমুক্ত নতুন দুটি কোমলপানীয় ‘কোক জিরো’ ও ‘স্প্রাইট জিরো’ বাজারজাতকরণের ঘোষণা দেয় কোকাকোলা বাংলাদেশ।