ঈদবাজারে ভিশনের নতুন মডেলের ৮ ফ্রিজ

আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে ৮টি নতুন মডেলের রেফ্রিজারেটর বাজারে ছাড়ার কথা জানিয়েছে ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ‘ভিশন’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 August 2017, 03:43 PM
Updated : 12 August 2017, 03:43 PM

রঙ ও নকশার বৈচিত্র্য এবং বিদ্যুৎ সাশ্রয়ী এসব মডেলের ফ্রিজ এখন বাজারে পাওয়া যাচ্ছে বলে শনিবার প্রতিষ্ঠানটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ব্র্যান্ডটির বাজারজাতকারী প্রতিষ্ঠান আরএফএল ইলেকট্রনিক্সের প্রধান পরিচালন কর্মকর্তা নূর আলম বলেন, বর্তমানে ভিশনের ৮০টি মডেলের ফ্রিজ ও রেফ্রিজারেটর বাজারে পাওয়া যাচ্ছে। নতুন মডেলের ফ্রস্ট রেফ্রিজারেটগুলো ২৮ হাজার থেকে সর্বোচ্চ ৪০ হাজার টাকায় ক্রেতারা কিনতে পারবেন। এরমধ্যে ২১২ লিটারের একটি ডিপ ফ্রিজও রয়েছে।

ভিশন ইলেকট্রনিক্সের মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, ঈদ-উল-আযহা উপলক্ষে ভিশন ফ্রিজে রয়েছে ৫ শতাংশ ছাড়। এছাড়া ভিশন অ্যাম্পোরিয়াম ফ্রিজ কিনে আকর্ষনীয় সব পুরস্কার এবং কুপন জিতে থাইল্যান্ড ও নেপাল ভ্রমণের সুযোগ পাচ্ছেন ক্রেতারা।

আরএফএল’র এই কর্মকর্তা জানান, ভিশনের প্রতিটি ফ্রিজের কম্প্রেসারে রয়েছে ৮ বছরের ওয়ারেন্টি। সহজলভ্য কিস্তিতে তিন মাস থেকে শুরু করে ১২ মাস পর্যন্ত সময়ে কেনার সুযোগ রয়েছে। এছাড়াও ১৫টি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তিতে এসব মডেলের ফ্রিজ কিনতে পারবেন ক্রেতারা।

‘উন্নত কাঁচামাল’ ও ‘অত্যাধুনিক জার্মান প্রযুক্তি’ ভিশন ফ্রিজ তৈরিতে ব্যবহার হচ্ছে বলে প্রাণ-আরএফএল’র বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়- খাবার সতেজ ও টাটকা রাখতে এসব ফ্রিজে ব্যবহার হচ্ছে শতভাগ ফুড গ্রেড প্লাস্টিক, অ্যান্টিব্যাকটেরিয়াল গ্যাসকেট ও লিক প্রুফ ডোর। এছাড়া শক্তিশালী কম্প্রেসার ও শতভাগ কপার কন্ডেনসার ব্যবহার করায় ভিশন ফ্রিজ অধিক বিদ্যুৎ সাশ্রয়ী।