বাজারে অলটাইমের ৪৬ পণ্য

ব্রেড, বান, হানিকম্ব, কুকিজ ও টোস্টসহ মোট ৪৬টি পণ্য বাজারজাত করার কথা জানিয়েছে বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2017, 02:40 PM
Updated : 18 April 2017, 02:40 PM

দেশে প্যাকেটজাত শুকনো খাবার বিপণনের এই প্রতিষ্ঠানটি মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানায়।

প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল জানান, প্রতিদিন অলটাইমের দেড় লাখ পিস ব্রেড, বান ও হানিকম্ব এবং দুই টন টোস্ট ও কুকিজ উৎপাদিত হয়।

তিনি বলেন, শিগগিরই আরও চারটি নতুন অলটাইম পণ্য- ড্যানিশ, প্রিমিয়াম কেক, মাল্টি গ্রেন ব্রেড ও রুটি বাজারে পাওয়া যাবে। ছয় পিসের এক প্যাকেট রুটি ৩০ টাকায়  পাবেন ক্রেতারা।

২০০৯ সালে দুই হাজার প্যাকেট ব্রেড উৎপাদনের মধ্য দিয়ে অলটাইমের যাত্রা শুরু হয়। ভোক্তাদের ব্যাপক চাহিদার প্রেক্ষিতে পর্যায়ক্রমে উৎপাদন ক্ষমতা বাড়ানো হয় বেকারিটির।

সম্প্রতি অলটাইমের নতুন পণ্য তিন পিস ব্রেড ও জেলি সম্বলিত ‘জ্যাম স্যান্ডউইচ ব্রেড’ ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়তা পেয়েছে বলে জানান বঙ্গ বেকার্সের প্রধান পরিচালন কর্মকর্তা আবদুল্লাহ্ আল-মামুন।

তিনি বলেন, ক্রেতাদের কথা বিবেচনা করে অলটাইম প্রতিনিয়ত নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসছে।

আবদুল্লাহ্ আল-মামুন বলেন, অলটাইমের পণ্য সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে উৎপাদিত হয়। এছাড়া পণ্য উৎপাদন ও বাজারজাতের সময় ভোক্তাদের স্বাস্থ্যগত বিষয় নিশ্চিতের পাশাপাশি পুষ্টি, মান, স্বাদ ও রুচির বিষয়টাকে গুরুত্ব সহকারে দেখা হয় হয়। 

যাত্রা শুরুর দিকে শুধু ঢাকাতেই পণ্য সরবরাহ করা হত। কিন্তু সরবরাহ ব্যবস্থা উন্নত ও দেশের বিভিন্ন স্থানে ফ্যাক্টরি স্থাপনের ফলে এখন দেশের সব জায়গায় অলটাইম পণ্য পাওয়া যাচ্ছে।

অলটাইমের কুকিজ ও টোস্ট ভারত, নেপাল ও মধ্যপ্রাচ্যে রপ্তানি হচ্ছে উল্লেখ করে কামরুজ্জামান বলেন, চলতি বছরে আরও কয়েকটি দেশে অলটাইমের কুকিজ ও টোস্ট রপ্তানির পরিকল্পনা রয়েছে।