রবি গ্রাহকদের জন্য ক্যাসপারস্কির মোবাইল ইন্টারনেট সিকিউরিটি

রবি আজিয়াটা লিমিটেড ও ভিইউ মোবাইলের সঙ্গে সহযোগিতার ভিত্তিতে রবি গ্রাহকদের জন্য মোবাইল ইন্টারনেট সিকিউরিটি প্রোডাক্টস চালু করেছে ক্যাস্পারস্কি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2017, 03:27 PM
Updated : 17 April 2017, 07:00 PM

ফলে ‘ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ফর অ্যান্ড্রয়েড’ ও ‘ক্যাসপারস্কি সেফ কিডস’ প্রোডাক্ট দুটি এখন থেকে রবি গ্রাহকরা ব্যবহার করতে পারবেন।

রোববার রাজধানীর লেকশোর হোটেলে ক্যাস্পারস্কির বাংলাদেশি পার্টনার ভিইউ মোবাইল একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, ভিইউ মোবাইলর সিইও কায়মুন আমিন এবং ক্যাস্পাস্কির এশিয়া প্যাসিফিক বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর দায়ান কু উপস্থিত ছিলেন।

রবির সিইও মাহতাব বলেন, ম্যালওয়্যার ও সিকিউরিটি হুমকি থেকে রবির ইন্টারনেট ব্যবহারকারীদের রক্ষা করবে ক্যাসপারস্কি মোবাইল ইন্টারনেট সিকিউরিটি।

“এই নিরাপত্তা ব্যবস্থার মাধ্যমে আমরা শুধু রবি গ্রাহকদের জন্য নয়, তাদের পরিবারও যাতে নিশ্চিন্তে সেরা ও নিরাপদ ইন্টারনেট উপভোগ করতে পারেন সে ব্যাপারটিই নিশ্চিত করতে চেয়েছি।”

ভিইউ মোবাইলের সিইও বলেন, “বিশ্বে মোবাইল অপারেটিং সিস্টেমগুলোর মধ্যে অ্যান্ড্রয়েড সবচেয়ে হুমকির মুখে রয়েছে। গ্রাহকরা কী ধরনের প্রাইভেসি ও নিরাপত্তা হুমকির মুখোমুখি হতে পারেন, এ ব্যাপারে সচেতনতার অভাব রয়েছে।

“এছাড়া আজকাল শিশুদের হাতেও অ্যান্ড্রয়েড ফোন চলে যাচ্ছে, যা নিয়ে অভিভাবকরা শঙ্কিত। তাই ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ফর অ্যান্ড্রয়েড অ্যান্ড সেফ কিডস ডিজিটাল বাংলাদেশের সামাজিক প্রেক্ষাপটে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে।”