সাউথইস্ট ব্যাংক আনল সব ধরনের মাস্টারকার্ড

গ্রাহকদের পেমেন্ট প্রদানকারী বৈশ্বিক প্রতিষ্ঠান মাস্টারকার্ডের ক্রেডিট কার্ড ও প্রিপেইড কার্ড নিয়ে এসেছে বাংলাদেশের সাউথইস্ট ব্যাংক লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2015, 05:40 PM
Updated : 16 Dec 2015, 05:40 PM

মঙ্গলবার রাজধানীতে এক অনুষ্ঠানে এই সেবার উদ্বোধন হয়। ক্রেডিট কার্ডের মধ্যে রয়েছে, ওয়ার্ল্ড, প্লাটিনাম, টাইটানিয়াম ও গোল্ড।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান আলমগীর কবির এবং ব্যবস্থাপনা পরিচালক সহিদ হোসেইন, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ভাইস প্রেসিডেন্ট গীতাংক দত্ত প্রমুখ।

অনুষ্ঠানে আলমগীর কবির বলেন, “আমি নিশ্চিত যে সাউথইস্ট ব্যাংক ও মস্টারকার্ড যৌথভাবে গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা প্রদান, নিত্য নতুন সেবার উদ্ভাবনের মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে পারবে।

“আমাদের ব্যাংক সবসময় সর্বাধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের জীবন মান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার চেষ্টা করছে। সাউথইস্ট ব্যাংক ও মস্টারকার্ডের এই অংশীদারিত্ব গ্রাহকদের বিভিন্ন ধরনের সুবিধা প্রদান ও সর্বোচ্চ মানের গ্রাহক সেবা প্রদান নিশ্চিত করবে।”

এ উপলক্ষে দেওয়া এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশে মাস্টারকার্ডের ৯০০-এরও বেশি পার্টনার আউটলেট রয়েছে, যা কাস্টমারদের বিশেষ ডিসকাউন্ট ছাড়াও নানা সুবিধা দিয়ে থাকে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাউথইস্ট ব্যাংকের মাস্টারকার্ড গ্রাহকরা পাচ্ছেন বিশ্বজুড়ে ৮৫০টিরও বেশি এয়ারপোর্টে প্রাইয়োরিটি পাসের ফ্রি মেম্বারশিপ।

এ ছাড়াও বছরে ২৫টির বেশি লেনদেনে থাকছে বাৎসরিক ফি ওয়েভার, কার্ড চেক এবং ফ্রি সাপ্লিমেন্টারি কার্ড। মাস্টারকার্ড ওয়ার্ল্ডকার্ড গ্রাহকরা বিশ্বজুড়ে পাচ্ছেন ট্রাভেল, ডাইনিং এবং গল্ফ-এ ১৩০০-এরও বেশি অফার।