চাঁপা 'হত্যাকারী' রনি গ্রেপ্তার

ফরিদপুরের মধুখালীর চাঁপা রানী ভৌমিক হত্যাকাণ্ডের মূল আসামি দেবাশীষ সাহা রনি (২৪) কে ঝিনাইদহ থেকে গ্রেপ্তার করা হয়েছে। (আরো তথ্যসহ)

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Oct 2010, 00:08 AM
Updated : 9 June 2014, 05:09 AM

ফরিদপুর পুলিশ ঝিনাইদহ পুলিশের সহায়তায় ঝিনাইদহ শহরের আরবপুর বাসস্ট্যান্ড থেকে রোববার সকাল সাড়ে ১০টার দিকে তাকে গ্রেপ্তার করে।

এর আগে ফরিদপুর-১ আসনের সাংসদ আব্দুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছিলেন, র‌্যাব তাকে গ্রেপ্তার করেছে এবং দুপুর ১টার দিকে মধুখালী থানায় নিয়ে গিয়ে প্রেস ব্রিফিং করবে।

ঝিনাইদহের পুলিশ সুপার (এসপি) রেজাউল করিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, রনি ঝিনাইদহ শহরে আত্মীয় বাড়িতে অবস্থান করছে- গোপন সূত্রে এই খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুব্রত কুমার হালদারের নেতৃত্বে পুলিশের একটি দল ঝিনাইদহ আসে।

দলটি ঝিনাইদহ সদর থানা পুলিশের সহায়তায় রনির আত্মীয় বাড়িতে অভিযান চালিয়ে তাকে পায়নি। পরে সকাল সাড়ে ১০ টার দিকে আরবপুর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

ঝিনাইদহ থেকে পালানোর জন্যই রনি বাসস্ট্যান্ডে গিয়েছিলো বলে পুলিশের ধারণা।

ওদিকে ফরিদপুরের পুলিশ সুপার আওলাদ আলী ফকির জানান, রনিকে তার কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত ২৬ অক্টোবর সন্ধ্যায় মধুখালী উপজেলা সদরে বখাটেদের মটর সাইকেলের ধাক্কায় চাঁপা (৪৮) নিহত হন। চাঁপা নিজের মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় দেবাশীষ সাহা রনি এবং তার সহযোগীরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ রয়েছে।

চাঁপা রানী হত্যা মামলায় এর আগে রনির বন্ধু ও স্বজনসহ ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।