বিয়ে করে আসামি হলেন নিরব

বিয়ের একদিনের মাথায় অপহরণ মামলার আসামি হলেন চলচ্চিত্র অভিনেতা ও মডেল সাখাওয়াত হোসেন নিরব।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Dec 2014, 04:11 PM
Updated : 29 Dec 2014, 06:31 PM

গত ২৬ ডিসেম্বর রাতে নিরবের সঙ্গে তাশফিয়া তাহের চৌধুরী ঋদ্ধি নামে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক শিক্ষার্থীর বিয়ের খবর গণমাধ্যম ও পত্রিকায় প্রকাশিত হয়। পাত্রী তাশফিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বলেও নিরব তখন দাবি করেন।

সোমবার পুলিশের উত্তরা বিভাগের সহকারী কমিশনার শাহেদ ফেরদৌস বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “২৭ ডিসেম্বর রাতে আবু তাহের চৌধুরী নামের এক লোক উত্তরা মডেল থানায় অপহরণের মামলাটি করেন।”

আবু তাহের চৌধুরী পাত্রী তাশফিয়ার বাবা। 

পুলিশ কর্মকর্তা শাহেদ বলেন, “অভিযোগপত্রে তিনি বলেছেন, তার মেয়ে তাশফিয়া তাহের চৌধুরীর সঙ্গে এক চিকিৎসকের বিয়ে ঠিক হয়ে ছিল। ২৭ ডিসেম্বর দুপুরে তাশফিয়া এক অনুষ্ঠানের জন্য সাজগোজ করতে উত্তরায়  পার্সোনার শাখায় গেলে মডেল নিরব তাকে ফুসলিয়ে নিয়ে অপহরণ করে।”

তাশফিয়া তাহেরের ফেইসবুক পাতা থেকে নেয়া ছবি

তাশফিয়া নর্থসাউথ ইউনিভার্সিটির স্থাপত্য বিদ্যা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। তার ফেসবুক প্রোফাইলেও নিরবের সঙ্গে একটি আংটি ধরে থাকার ছবি সোমবার আপলোড করা হয়েছে।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার মো. ইকবাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “পুলিশ মামলার বিষয়টি যাচাই বাছাই করে দেখছে।”

র‌্যাম্প মডেল থেকে টিভি নাটকে অভিনয় শুরু করেন নিরব। সেখান থেকেই ডাক পান চলচ্চিত্রে।

২০০৯ সালে শাহীন সুমন পরিচালিত ‘মন যেখানে হৃদয় সেখানে’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে অভিষেক হয় নিরবের। এ পর্যন্ত নিরবের ১৯টি সিনেমা মুক্তি পেয়েছে।

এগুলোর মধ্যে রয়েছে ‘সাহেব নামের গোলাম’, ‘রাজা সূর্যক’, ‘গুরু ভাই’। সর্বশেষ মুক্তি পেয়েছে তার অভিনীত ‘চার অক্ষরের ভালোবাসা‘ চলচ্চিত্রটি। 

আগামী বছরের শুরুতে নিরব অভিনীত ‘গেইম’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এছাড়া সালমান-মৌসুমী অভিনীত ‘অন্তরে অন্তরে’ রিমেইক সিনেমাতেও অভিনয় করছেন তিনি। দুটিতেই তার বিপরীতে রয়েছেন অমৃতা খান।

মডেল, অভিনেত্রী সারিকার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন নিরব। তারা বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নিলেও পরে সরে আসেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক