র‌্যাবের বিরুদ্ধে অভিযোগে ফেইসবুকে সায়

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 May 2014, 01:32 PM
Updated : 5 May 2014, 03:10 PM

নারায়ণগঞ্জ হত্যাকাণ্ডে র‌্যাবকে অভিযুক্ত করে নিহত কাউন্সিলর নজরুল ইসলামের শ্বশুরের অভিযোগকে সমর্থন করেছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ফেইসবুকে পেইজের অনেক লাইকদাতা।

গত ২৭ এপ্রিল দুপুরে নারায়ণগঞ্জের কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ ছয়জনকে অপহরণ করা হয়। তিন দিন পর তাদের লাশ শীতলক্ষ্যা নদী থেকে পাওয়া যায়

অন্যদিকে এ সময় নারায়ণগঞ্জ থেকে র‌্যাব কমান্ডার, পুলিশ সুপার ও জেলা প্রশাসককে প্রত্যাহার করা হয়।

গত রোববার চাষাঢ়া রাইফেলস ক্লাবে আওয়ামী লীগ সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের উপস্থিতিতে কাউন্সিলর নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম সাংবাদিকদের বলেন, “কাউন্সিলর নূর হোসেন অর্থ দিয়ে র‌্যাবের মাধ্যমে তার জামাতাকে হত্যা করিয়েছেন।”

এ নিয়ে ‘র‌্যাবকে দায়ী করলেন নজরুলের শ্বশুর’ শিরোনামে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে প্রতিবেদন প্রকাশ হয়।

প্রতিবেদনটি ফেইসবুকের অফিসিয়াল পেইজ থেকে শেয়ার করা হলে ওতে মন্তব্য করেন ২২ জন পাঠক, আর লাইক পড়েছে ৪৪১টি। প্রতিবেদনটি ফেইসবুকে শেয়ার হয়েছে ২৫৯ বার আর রিকোম্যান্ডেশন এসেছে ৬৭২টি।

আরিফ রহমান নিক থেকে মন্তব্য করা হয়েছে, “একদম ঠিক খবর। দুর্নীতিগ্রস্ত সেনাসদস্য (র‌্যাব সদস্যরা) এর সাথে জড়িত। তারা কেউই আইনের উর্ধ্বে নয়, এদের সকলের শাস্তি হওয়া উচিত।”

জিয়াউল ইসলাম নিক থেকে এক পাঠক লিখেছেন, “র‌্যাব এ ডেপুটেশনে যারা আসে তাদের কোটিপতি হওয়ার স্কিম হলো এ কাজ করা।”

সোহেল রানা নিকে মন্তব্য করা হয়েছে, “এটিই র‌্যাবের আসল চেহারা।”

এদিকে, এ ঘটনায় র‌্যাবের সম্পৃক্ত নিয়ে কথা ওঠায় তা তদন্তে কমিটি করা হয়েছে বলে র‌্যাবের মহাপরিচালক মোখলেছুর রহমান জানিয়েছেন।

এছাড়াও এই সাত খুনে র‌্যাবের সম্পৃক্ততার অভিযোগসহ পুরো ঘটনা তদন্তে জনপ্রশাসন মন্ত্রণালয়ের একজন অতিরিক্ত সচিবের নেতৃত্বে কমিটি গঠন করতে বলেছে হাই কোর্ট।