ইবি ক্যাম্পাস থেকে আবারও লাশ উদ্ধার

কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাস থেকে শনিবার বিকেলে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। ১৬ জুন ইবির বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলের পেছন থেকে দুটি গলা কাটা লাশ এবং ২৮ জুন প্রধান ফটকের সামনে থেকে একজনের খণ্ডিত মস্তক উদ্ধার করা হয়েছিল।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 August 2009, 07:24 AM
Updated : 15 August 2009, 07:24 AM
ইসলামী বিশ্ববিদ্যালয়, আগস্ট ১৫ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) - কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাস থেকে শনিবার বিকেলে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। ১৬ জুন ইবির বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলের পেছন থেকে দুটি গলা কাটা লাশ এবং ২৮ জুন প্রধান ফটকের সামনে থেকে একজনের খণ্ডিত মস্তক উদ্ধার করা হয়েছিল।
শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ইবি থানা পুলিশ ক্যাম্পাসের চিকিৎসা কেন্দ্রের পেছনের লেক থেকে গলিত লাশটি উদ্ধার করে।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম আলাউদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, "পরপর কয়েকটি লাশ উদ্ধারের ঘটনায় ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।"
তিনি বলেন, "আমরা অসহায়। ক্যাম্পাসের ভিতর থানা থাকার পরও একের পর এক এ ধরনের ঘটনা ঘটছে।"
উপাচার্য জানান, লাশ উদ্ধারের পর ক্যাম্পাসের নিরাপত্তা জোরদার করতে পুলিশের সঙ্গে আলোচনা করেছেন তিনি। ক্যাম্পাসে আর যাতে এমন ঘটনা না ঘটে সেদিকে খেয়াল রাখতে পুলিশ প্রশাসনকে অনুরোধ করা হয়েছে বলে তিনি জানান।
ইবি থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, স্থানীয় লোকজন ঘাস কাটতে গিয়ে লেকের কিনারায় লাশটি পড়ে থাকতে দেখে বিশ্ববিদ্যালয় থানা পুলিশকে খবর দেয়।
তিনি বলেন, "পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশটির পরিচয় পাওয়া যায়নি।"
এসআই সাজ্জাদ জানান, ধারণা করা হচ্ছে ১০-১৫ দিন আগে এ ব্যক্তিকে হত্যা করে লাশটি ফেলে গেছে।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/প্রতিনিধি/এজে/এমএসবি/২০২৬ ঘ.