ডিআরইউ পুরস্কার পেলেন ১১ সাংবাদিক

এ বছর সেরা প্রতিবেদনের জন্য ঢাকা রিপোটার্স ইউনিটি (ডিআরইউ) পুরস্কার পেয়েছেন ১১ সাংবাদিক। নয় ক্যাটাগরিতে সেরা প্রতিবেদনের জন্য তাদের এ পুরস্কার দেওয়া হচ্ছে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2008, 08:45 AM
Updated : 28 Nov 2008, 08:45 AM
ঢাকা, নভেম্বর ২৮ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) - এ বছর সেরা প্রতিবেদনের জন্য ঢাকা রিপোটার্স ইউনিটি (ডিআরইউ) পুরস্কার পেয়েছেন ১১ সাংবাদিক। নয় ক্যাটাগরিতে সেরা প্রতিবেদনের জন্য তাদের এ পুরস্কার দেওয়া হচ্ছে।
শুক্রবার ডিআরইউ'র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
পুরস্কার প্রাপ্তরা হলেন - শিক্ষা বিষয়ক প্রতিবেদনের জন্য শরিফুজ্জামান পিন্টু (প্রথম আলো), নারী ও শিশু নির্যাতন বিষয়ক প্রতিবেদনের জন্য আফরোজা নাজনীন (খবরপত্র), অনুসন্ধানী অর্থনৈতিক প্রতিবেদনের জন্য জুলফিকার আলী মানিক ও সৈয়দ আশফাকুল হক (ডেইলী স্টার), অবজেকটিভ ইকোনমিক প্রতিবেদনের জন্য হেলাল উদ্দিন (যুগান্তর) ও মিজান চৌধুরী (জনকণ্ঠ), ক্রীড়া প্রতিবেদনের জন্য মাসুদ আলম (প্রথম আলো), মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিবেদনের জন্য হেলিমুল আলম বিপ্লব (ডেইলী স্টার), মানবিক প্রতিবেদনের জন্য সেলিম জাহিদ (সমকাল), মানবিক বিষয়ে টিভি প্রতিবেদনের জন্য কিশোয়ার লায়লা (বাংলাভিশন) এবং অনুসন্ধানী নগর বিষয়ক টিভি প্রতিবেদনের জন্য কেরামত উল্লাহ বিপ্লব (চ্যানেল ওয়ান)।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এমএ/এমএসবি/২০৩৮ ঘ.