রামপুরা থেকে ২১ দিন ধরে স্কুল শিক্ষার্থী নিখোঁজ

রাজধানীর রামপুরার পূর্ব হাজীপাড়া এলাকার ১৩ বছরের এক স্কুল শিক্ষার্থী ২১ দিন ধরে নিখোঁজ রয়েছে বলে অভিযোগ করেছেন তার মা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 July 2022, 04:41 PM
Updated : 7 July 2022, 04:41 PM

গত ১৭ জুন পূর্ব হাজীপাড়ার ভাড়া বাসা থেকে বের হয়ে আতিকুল ইসলাম নামের ওই শিশুটি আর বাসায় ফেরেনি বলে তার মা মালেকা বেগম থানায় জিডি করেছেন।

আতিকুল মালিবাগ চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। তাদের বাড়ি গাইবান্ধার সাঘাটা উপজেলার বাঁশহাটা গ্রামে। তার বাবা মো. রেজাউল দিনমজুর।

ছেলে নিখোঁজের বিষয়ে গত ২৮ জুন মালেকা বেগম রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জানিয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ওই দিন রাতের খাবার খেয়ে আতিকুল আমার সাথে কিছুক্ষণ ঠাট্টা-মজা করে, এরপর আমাদের নিচ তলার বাসা থেকে বের হয়। সচরাচর বাসা থেকে বের হয়ে আশপাশে ঘুরাঘুরি করে আবার বাসায় ফিরে আসে। কিন্তু ওইদিন বের হয়ে আর ফিরেনি সে।

“এরপর ছয় দিন গ্রামের বাড়িসহ আত্মীয়-স্বজন এবং ছেলের বন্ধুদের কাছে অনেক খোঁজাখুজি করেছি, কিন্তু ছেলের কোনো সন্ধান পাইনি। এরপর ২৮ তারিখ থানায় জিডি করেছি। পুলিশের সহযোগিতা চেয়েছি, তারা বলছে চেষ্টা করছে, এখনও ওর কোনো সন্ধান পাওয়া যায়নি।”

এ ঘটনার তদন্তকারী রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আতিকুলের বিষয়ে ইতোমধ্যে আমি ডিবি, সিআইডি এবং ডিএমপি মিডিয়া উইংকে অবহিত করেছি। আমরা গুরুত্ব সহকারে বিষয়টি নিয়ে কাজ করছি।”