উৎসবের মাহেন্দ্রক্ষণে মেয়ের সঙ্গে ফ্রেমবন্দি প্রধানমন্ত্রী

পদ্মা সেতু উদ্বোধনের রঙিন উৎসবে আবেগ ছুঁয়ে গেল সবাইকে, সেতুর ফলক উন্মোচন করে মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের সঙ্গে সেলফিবন্দি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2022, 08:28 AM
Updated : 25 June 2022, 08:28 AM

শনিবার সকালে মুন্সীগঞ্জের মাওয়ায় সেতুর সার্ভিস এরিয়ায় সুধী সমাবেশ শেষ করে টোল দিয়ে প্রথম যাত্রী হিসেবে পদ্মা সেতু এলাকায় প্রবেশ করেন সরকারপ্রধান। এরপর বেলা ১২টার দিকে তিনি মাওয়া প্রান্তের ফলক উন্মোচন করেন।

এ সময় পুরো চত্বরে ওড়ানো হয় রঙিন আবীর। উদ্বোধনের পর প্রধানমন্ত্রী লাল গালিচায় ফটোসেশনে অংশ নেন। তার সঙ্গে হাঁটছিলেন মেয়ে সায়মা ওয়াজেদও।

এক পর্যায়ে নিজের মোবাইল বের করে মায়ের সঙ্গে সেলফি তোলেন তিনি। ছবি তোলা শেষে প্রধানমন্ত্রী তার নিরাপত্তার দায়িত্বে থাকা একজনের কাছ থেকে মোবাইল নিয়ে ভিডিও কলে যুক্ত হন। ভিডিও কলেই মোবাইল ঘুরিয়ে হাসিমুখে পুরো এলাকা দেখান তিনি।

প্রধানমন্ত্রী যখন ভিডিও কলে কথা বলা শুরু করেন, তখন পুতুলকে দেখা যায় ক্যামেরা হাতে মায়ের ছবি তুলতে। এরপর পুতুলকেও ডেকে নেন প্রধানমন্ত্রী, একসঙ্গে ভিডিও কলে কথা বলেন।

মাওয়া প্রান্তের আনুষ্ঠানিকতা সেরে প্রধানমন্ত্রী গাড়ি বহর নিয়ে মূল সেতুতে উঠে যান। সেখানে সেতুর মাঝপথে গাড়ি থেকে নেমে বেশ কিছুটা সময় কাটান তারা।
তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক