‘প্রায় অচেতন’ অবস্থায় উদ্ধার তিতুমীর কলেজের শিক্ষার্থীর মৃত্যু

ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে ‘প্রায় অচেতন’ হয়ে রাস্তায় পড়ে থাকা তিতুমীর কলেজের এক শিক্ষার্থীকে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়েছে।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2022, 05:15 PM
Updated : 22 June 2022, 05:15 PM

বুধবার বিকালে মার্কেটিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ইউসুফ রেজাকে (২৬) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জানান তিনি মারা গেছেন।

রেজা দাউদকান্দি সদর উপজেলার দক্ষিণ গাজিপুর গ্রামের ঠিকাদার রেজাউল করিমের ছেলে। তিন ভাই এক বোনের মধ্যে রেজা ছিল সবার ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বিকাল ৫টার দিকে রেজাকে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার চাচাতো ভাই নিজামুদ্দিন জুয়েল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, দুপুরে দাউদকান্দি পূবালী ব্যাংক থেকে ৫০ হাজার টাকা তুলে রেজা মোটর সাইকেলে করে বাসার উদ্দেশে রওনা দিয়েছিল।

“কিন্তু তার আগেই তাকে বাড়ির কাছে মসজিদের পাশে রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। কাছাকাছি মোটর সাইকেলও ছিল। তার মুখ দিয়ে ফেনা জাতীয় পদার্থ বের হচ্ছিল এবং প্রায় অচেতন ছিল।”

তাকে ওই অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় বলে জানান তিনি।

রেজার কাছে থাকা ৫০ হাজার টাকা পাওয়া যায়নি জানিয়ে চাচাত ভাই জুয়েল বলছেন, অজ্ঞান পার্টির কোনো সদস্য কৌশলে পথে কিছু খাইয়ে অচেতন করে তার কাছে থাকা টাকা নিয়ে যেতে পারে।