পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যে পথে যেতে হবে

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রিতদের অংশগ্রহণ বির্বিঘ্ন করতে যাতায়াতের পথ ঠিক করে দিয়েছে পুলিশ।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2022, 04:55 PM
Updated : 22 June 2022, 04:55 PM

আগামী শনিবার মুন্সীগঞ্জের মাওয়ায় বহু প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেই অনুষ্ঠানে আমন্ত্রিতদের যাতায়াতের পথ নির্দেশনা বুধবার দেওয়া হয় ঢাকা মহানগর পুলিশের পক্ষ থেকে।

>> ঢাকা বিশ্ববিদ্যালয় ও নিউ মার্কেট এলাকা হতে আগত আমন্ত্রিত অতিথিদের গমনাগমন হবে ঢাকা মেডিকেল কলেজ সংলগ্ন চাঁনখারপুল (নিমতলী) মেয়র হানিফ ফ্লাইওভারে প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের বাম লেন-ধোলাইপাড় টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেসওয়ে।

>> জিরো পয়েন্ট (বঙ্গবন্ধু এভিনিউ গুলিস্তান) থেকে আগত অতিথিদের গমনাগমন জিরো পয়েন্ট-গুলিস্তান আহাদ বক্স সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভার প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের বাম লেন-ধোলাইপাড় টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেসওয়ে।

>> মতিঝিল শাপলা চত্বর ও ইত্তেফাক মোড় থেকে আগত অতিথিদের গমনাগমনের পথ মতিঝিল শাপলা চত্বর-ইত্তেফাক ক্রসিং হাটখোলা মোড় সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারের প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের বাম লেন-ধোলাইপাড় টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেসওয়ে।

>> কমলাপুর, টিটিপাড়া হতে থেকে আগত অতিথিদের গমনাগমন কমলাপুর, টিটিপাড়া ক্রসিং-গোলাপবাগ মোড়-ইনগেট সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারের প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের বাম লেন-ধোলাইপাড় টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেসওয়ে।

অনুষ্ঠান স্থলে নির্ধারিত সময়ের মধ্যে পৌঁছানোর উদ্দেশ্যে পর্যাপ্ত সময় হাতে নিয়ে ঢাকা মহানগরী থেকে যাত্রা শুরু করার অনুরোধ জানিয়েছে পুলিশ।