নিউ মার্কেটে সংঘর্ষ: মোরসালিনকেও বাঁচানো গেল না

রাজধানীর নিউ মার্কেট এলাকায় সংঘর্ষের মধ্যে আহত দোকান কর্মচারী মো. মোরসালিন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2022, 03:46 AM
Updated : 22 April 2022, 06:25 AM

দুদিন আগে ইটের আঘাতে আহত ২৬ বছর বয়সী এই তরুণকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছিল। বৃহস্পতিবার ভোর ৪টা ৩৫ মিনিটে সেখানেই তার মৃত্যু হয় বলে মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান।

নিউ মার্কেট এলাকার দোকান মালিক ও কর্মচারীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় এ নিয়ে দুই জনের মৃত্যু হল।

সংঘর্ষে আহতদের মধ্যে নাহিদ মিয়া নামের ১৮ বছর বয়সী এক তরুণ ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মারা যান। তিনি এলিফ্যান্ট রোডের ডাটা টেক কম্পিউটার নামে একটি প্রতিষ্ঠানের ডেলিভারি অ্যাসিসটেন্ট হিসেবে কাজ করতেন।

আর মোরসালিন নিউ সুপার মার্কেটের একটি তৈরি পোশাকের দোকানে কাজ করতেন। তার বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে, বাবার নাম মো. মানিক মিয়া। ঢাকায় মোরসালিন থাকতেন কামরাঙ্গীর চরের পশ্চিম রসুলপুর এলাকায়।

 

সোমবার রাতে দুই দোকানের কর্মচারীদের মধ্যে দ্বন্দ্বের জেরে ঢাকা কলেজ ও নিউ মার্কেটের দোকান মালিক কর্মচারীদের মধ্যে সংঘর্ষ গড়ায়। মধ্যরাত থেকে মঙ্গলবার সারাদিন সংঘর্ষে অর্ধশতাধিক আহত হন,তাদের মধ্যে মোরসালিন একজন।

দুপুরের দিকে নুরজাহান মার্কেটের সামনে ইটের আঘাতে আহত হন মোরসালিন। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়।

তার বড় ভাই নূর মোহাম্মদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, মোরসালিন বিবাহিত ছিলেন। ৭ ও ৪ বছর বয়সী দুটি ছেলেমেয়ে রয়েছে তার।