ইলিয়াসের বিরুদ্ধে সুবহার মামলার তদন্ত প্রতিবেদন পেছাল

যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে স্ত্রী মডেল শাহ হুমায়রা হোসেন সুবহার করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলে আরও সময় পেয়েছে পুলিশ।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2022, 12:36 PM
Updated : 19 Jan 2022, 12:36 PM

বুধবার এ মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই গোলসানারা বানুর প্রতিবেদন দাখিল করার দিন থাকলেও তিনি তা পারেননি।

পরে ঢাকার মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা প্রতিবেদন দাখিলের জন্য তাকে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত তারিখ দেন বলে আদালতের সাধারণ নিবন্ধন শাখার এসআই  রহমান জানান।

গত ৩ জানুয়ারি বনানী থানায় এ মামলা দায়ের করেন সুবহা। এজাহারে বলা হয়, গেল ১ ডিসেম্বর বিয়ের সময় তার পরিবারের পক্ষ থেকে ইলিয়াসকে ১২ লাখ টাকার রোলেক্স ঘড়িসহ ১৫ লাখ ৭৫ হাজার টাকার পণ্য দেওয়া হয়। কিন্তু সুবহার কাছে ফ্ল্যাট কেনার জন্য ৫০ লাখ এবং গাড়ির জন্য আরও ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন ইলিয়াস।

তিনি গত ৯ ডিসেম্বর ইউটিউব চ্যানেল কেনার জন্য সুবহার মায়ের কাছে আরও ১০ লাখ টাকা যৌতুক দাবি করলে সুবহার পরিবার তাকে আড়াই লাখ টাকা দেয় বলে এজাহারে দাবি করা হয়েছে।

সেখানে বলা হয়, ফ্ল্যাট ও গাড়ি কেনার জন্য ৮০ লাখ টাকার দাবিতে ইলিয়াস চাপ দিলে ২৭ ডিসেম্বর সুবাহর সঙ্গে তার ঝগড়া হয়। এর জেরে সেই রাতে সুবহাকে ‘শারীরিক নির্যাতন’ করেন ইলিয়াস।

পরদিন আবারও তিনি ৮০ লাখ টাকা দাবি করেন এবং তাতে অস্বীকৃতি জানালে সুবহাকে ‘কিল-ঘুষি-লাথি মেরে এবং চুলের মুঠি ধরে মাথা দেয়ালে ঠুকে জখম’ করেন, পরে ব্যথার ওষুধ বলে সুবহাকে ঘুমের ওষুধ খাওয়ান বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

সেই ওষুধ খেয়ে সুবহা চেতনা হারালে ইলিয়াস আলমারিতে থাকা ২০ লাখ টাকার স্বর্ণালঙ্কার এবং ৫০ হাজার টাকা ‘নিয়ে যান’ এবং অবস্থার অবনতি হলে সুবাহকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে উল্লেখ করা হয়েছে এজাহারে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক