হাঁটতে বেরিয়ে প্রাণ গেল মোটরসাইকেলের ধাক্কায়

প্রতি বিকেলেই রাজধানীর রমনা পার্কে হাঁটতে বের হতেন তৃষ্ণা সাহা (৫০)। বৃহস্পতিবার হাঁটা শেষে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী মোটরসাইকেল তার প্রাণ কেড়ে নেয়।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2021, 02:32 PM
Updated : 2 Dec 2021, 02:50 PM

তৃষ্ণা সাহার বাসা বিজয়নগর এলাকায়। তার স্বামীর নাম উত্তম সাহা। তাদের দুই মেয়ে রয়েছে।

সিদ্ধেশ্বরীর বাসিন্দা কল্পনা রানী প্রতিদিনই তৃষ্ণার সঙ্গে হাঁটতে বের হতেন। ঘটনার সময়ও তিনি তার সঙ্গে ছিলেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, প্রতিদিনের মতো হাঁটা শেষে বিকেল পাঁচটার দিকে বাসার উদ্দেশ্যে দুজনেই রাস্তা পার হচ্ছিলেন। কল্পনা ছিলেন একটু সামনে। হঠাৎ শব্দ পেয়ে পেছনে তাকিয়ে দেখেন তৃষ্ণাকে মোটরসাইকেলটি ছেঁচড়ে নিয়ে যাচ্ছে।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসেন তিনি। জরুরি বিভাগের চিকিৎসকরা বিকেল সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। 

ঘটনার প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী প্রাচ্য প্রিয় দিব বলেন, রমনা পার্ক থেকে খেলাধুলা শেষে মিন্টু রোডের দিকে মূল গেইট দিয়ে বের হয়ে রাস্তা পার হচ্ছিলেন তিনি। একই সময়ে দুই নারী রাস্তা পার হচ্ছিলেন।

“সে সময়ে একটি দ্রুতগামী মোটরসাইকেল একজন নারীকে ধাক্কা দেয়। মোটরসাইকেলটির সঙ্গে ওই নারীর কাপড় আটকে গেলে টেনে-হেঁচড়ে ১০/১২ হাত নিয়ে যায়। পরে আশপাশের লোকজন চালকসহ মোটরসাইকেলটিকে আটক করেন।” 

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর মোটরসাইকেল চালককে আটক করা হয়েছে। চালক পড়ে গিয়ে আহত হওয়ায় তাকেও হাসপাতালে পাঠানো হয়েছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক