পিকক বারে র‌্যাবের অভিযান, কর্মচারী মেসে বিপুল মদ-বিয়ার

রাজধানীর শাহবাগে পিকক বারে অভিযানে নেমে একই ভবনে অবস্থিত বারের কর্মচারীদের মেস থেকে বিপুল পরিমাণ দেশি বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করেছে র‌্যাব। 

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2021, 07:48 PM
Updated : 28 Sept 2021, 07:48 PM

মঙ্গলবার মধ্যরাতে শুরু এ অভিযান রাত ১টার দিকেও অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় পিকক বারের তিনটি ফ্লোরে অভিযান চলমান জানিয়ে তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমরা বারে ঢোকার অপেক্ষায় আছি। তারা তালা লাগিয়ে চলে গেছে। আইনানুযায়ী অভিযান চলছে।“

বারের ফ্লোরগুলোতে অভিযানের আগে চারতলা এই ভবনের চারতলায় কর্মচারীদের মেস এবং নিচতলার পেছন দিকের বিশেষ সুড়ঙ্গে অভিযান চালানো হয়। উভয় স্থান থেকে বিপুল মদ ও বিয়ার পাওয়ার কথা জানান তিনি।

র‌্যাব কর্মকর্তা মঈন জানান, ভবনটির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় তলা নিয়ে পিকক বার। চারতলা এই বারের কর্মচারীরা মেস করে থাকে।

“আমরা গোপন সংবাদের ভিত্তিতে চারতলায় মেসের কর্মচারীদের খাটের নিচে বিশেষ পদ্ধতিতে রাখা এবং নিচতলার পেছনের দিকে বিশেষ পদ্ধতিতে তৈরি সুড়ঙ্গে আলাদা একটি গোডাউনের মত কক্ষ থেকে বিপুল দেশি বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করি।”

এসব মদ বিয়ারের ব্যাপারে বৈধ কোনো কাগজ তাক্ষণিকভাবে কেউ দেখাতে পারেনি বলে তিনি উল্লেখ করেন।