সুজানগর পৌর এলাকায় স্যামসন এইচ চৌধুরীর নামে সড়ক

পাবনার সুজানগর পৌর এলাকার একটি সড়কের নামকরণ স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান স্যামসন এইচ চৌধুরীর নামে করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2021, 04:20 PM
Updated : 26 Sept 2021, 04:20 PM

সুজানগর পৌরসভা ও উপজেলা পরিষদের উদ্যোগে পৌর এলাকার সড়কটির নামকরণ করা হয় বলে রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে কোম্পানিটি।

নানা ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য খ্যাতিমান   শিল্পপতি এবং স্কয়ার  গ্রুপের প্রতিষ্ঠাতা স্যামসন এইচ চৌধুরীর জন্মদিনে এ উদ্যোগ নেওয়া হয়।

রোববার সকালে এ সড়কের নামফলক উন্মোচন করেন স্কয়ার গ্রুপের পরিচালক ও স্যামসন এইচ চৌধুরীর ছেলে বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু।

এছাড়া অঞ্জন চৌধুরী পিন্টু মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য শহীদ ইব্রাহিম মোস্তফা কামাল দুলালের নামে পৌর এলাকায় আরেকটি সড়কের নামফলক উন্মোচন করেন।

পরে সুজানগর উপজেলা মিলনায়তনে এক মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি মুক্তিযুদ্ধকে বাঙ্গালী জাতির দেশপ্রেমের অনন্য দৃষ্টান্ত আখ্যা দিয়ে বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান এবং তাদের অবদানের যথাযথ স্বীকৃতি দিয়েছে।

উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, সুজানগরের পৌর মেয়র রেজাউল করিম রেজাসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধা নেতারা।