আদালতে ‘গাড়ি-আইফোন-প্রসাধনী’ ফেরত চাইলেন পরীমনি

গাড়ি, আইফোন ও প্রসাধনীর বাক্স জব্দ করায় ‘ভোগান্তিতে’ পড়েছেন জানিয়ে আদালতে সেসব ফিরে পাওয়ার আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমনি।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Sept 2021, 09:26 AM
Updated : 15 Sept 2021, 10:59 AM

বুধবার ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে আইনজীবীর মাধ্যমে তিনি গাড়ি, ল্যাপটপ, আইফোন, প্রসাধনী ও চাবির বাক্সসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র ফিরে পেতে আবেদন করেন।

এর আগে একই আদালতে মাদকের মামলায় হাজিরা দেন পরীমনি। গত ৪ অগাস্ট ঢাকার বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়। 

পরীমনি তার আবেদনে বলেছেন, “গাড়িটি আমার। গাড়ির সকল কাগজপত্র আমার কাছে আছে। গাড়িটি না থাকায় আমি চলাচলে খুব সমস্যা বোধ করছি। মোবাইলের কারণে আমি কারো সাথে যোগাযোগ করতে পারছি না।

“জব্দ হওয়া প্রসাধনীর বক্সটি আমার খুব প্রয়োজন। এছাড়া চাবির বক্স রয়েছে। এগুলো আমার খুব প্রয়োজন। আমি অনুরোধ করছি এগুলো ফিরিয়ে দেওয়ার জন্য।”

আদালতে তার অন্যতম আইনজীবী নীলাঞ্জনা রেফাত সুরভীও শুনানিতে একই কথা বলেন। বক্তব্য শুনে বিচারক এসব জিনিসের মালিকানা যাচাই করে তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

পরীমনির বিরুদ্ধে মাদকের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলেরও দিন ধার্য ছিল বুধবার। তদন্ত কর্মকর্তা এদিন প্রতিবেদন দাখিল না করায় বিচারক নতুন করে আগামী ১০ অক্টোবর প্রতিবেদন দেওয়ার দিন ঠিক করেন।

এ মামলায় তিন দফায় সাত দিনের রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি। প্রায় এক মাস বন্দি থাকার পর গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে তিনি মুক্তি পান।

পুরনো খবর

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক