এক দিনের রিমান্ড শেষে আদালতে পরীমনি, জামিন আবেদন হয়নি

মাদক আইনের মামলায় তৃতীয় দফায় এক দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে চিত্রনায়িকা পরীমনিকে।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2021, 08:05 AM
Updated : 21 August 2021, 08:25 AM

শনিবার সকাল ১১ টা ৪৭ মিনিটে তাকে একটি সাদা মাইক্রোবাসে করে ঢাকা মহানগর হাকিম আদালতের হাজতে আনা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা ফের রিমান্ড না চেয়ে পরীমনিকে কারাগারে আটক রাখার আবেদন করেছেন।

তবে পরীমনির আইনজীবী মজিবুর রহমান জানিয়েছেন, তারা জামিন আবেদন করবেন না। পরীমনিকে যেন আদালতে তোলা হয় এবং তার উপস্থিতিতে যাতে শুনানি করা হয়, সেই আবেদন তারা করবেন।

বেলা আড়াইটায় ঢাকার মহানগর হাকিম আশেক ইমামের আদালতে শুনানি হওয়ার কথা রয়েছে বলে আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই মো. আলমগীর জানিয়েছেন।

গত ৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে এ মামলা করা হয়। জব্দ তালিকায় পরীমনির বাসা থেকে ‘মদ এবং আইস ও এলএসডির মতো মাদকদ্রব্য’ উদ্ধারের কথা বলা হয়।

এ মামলায় এর আগে দুই দফায় ছয় দিন রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি। দ্বিতীয় দফা রিমান্ড শেষে গত ১৩ অগাস্ট পরীমনিকে আদালতে হাজির করা হলে বিচারক তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

পরীমনির আইনজীবী মজিবুর রহমান গত ১৬ অগাস্ট আবারও জামিনের আবেদন করলে আদালত ১৮ অগাস্ট শুনানির দিন রেখেছিল।

কিন্তু এর মধ্যে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী গোলাম মোস্তাফা নতুন করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করলে ওইদিন জামিন শুনানি আর হয়নি।

ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস আসামির উপস্থিতিতে বৃহস্পতিবার (১৯ অগাস্ট) রিমান্ড শুনানির সিদ্ধান্ত দিলে একই সঙ্গে নতুন করে জামিন আবেদন করা হবে বলে জানিয়েছিলেন আইনজীবী মজিবুর রহমান।

এরপর গত বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম আতিকুল ইসলাম রিমান্ড ও জামিন আবেদনের শুনানি করে পরীমনির আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন:

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক