পরীমনির জামিন আবেদনের শুনানি ১৮ অগাস্ট

মাদক আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনির জামিনের জন্য আবারও আবেদন করেছেন তার আইনজীবী; আগামী ১৮ অগাস্ট এ বিষয়ে শুনানির দিন রেখেছে আদালত।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2021, 09:11 AM
Updated : 16 August 2021, 09:11 AM

পরীমনির আইনজীবী মজিবুর রহমান সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এই জামিন আবেদন করেন। পরে হাকিম রেজাউল করিম চৌধুরী আবেদনটি গ্রহণ করে শুনানির দিন ধার্য করে দেন।

বনানী থানার মাদক আইনের এ মামলায় দুই দফা রিমান্ড শেষে গত শুক্রবার পরীমনিকে আদালতে হাজির করা হলে বিচারক তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

পরীমনির আইনজীবী কারাগারে প্রথম শ্রেণির মর্যাদা (ডিভিশন) চেয়ে আবেদন করলে বিচারক বিষয়টি কারাবিধি অনুযায়ী কর্তৃপক্ষকে বিবেচনা করার আদেশ দেন।

কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নারী বন্দিদের রাখার ব্যবস্থা না থাকায় আদালতের আদেশের পর পরীমনিকে সেদিনই কাশিমপুরের মহিলা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

মহামারীকালের স্বাস্থ্যবিধি অনুযায়ী কাশিমপুর মহিলা কারাগারের রজনীগন্ধা ভবনে পরীমনিকে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি ঢাকার চলচ্চিত্রে পরীমনি নামে অভিষিক্ত হন ২০১৫ সালে। সম্প্রতি এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে তুমুল আলোচনার জন্ম দেন তিনি।

গত ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়।

আগামী ১৫ সেপ্টেম্বর এ মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ রেখেছে আদালত।

আরও পড়ুন