মিশু ও জিসানকে রিমান্ডে চায় পুলিশ

‘ডিজে পার্টি’ আয়োজনের আড়ালে অবৈধ কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার শরফুল হাসান ওরফে মিশু হাসান ও মাসুদুল ইসলাম ওরফে জিসানকে অস্ত্র ও বিশেষ ক্ষমতার আইনের দুই মামলায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি চেয়েছে পুলিশ।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2021, 09:40 AM
Updated : 5 August 2021, 09:40 AM

রাজধানীর ভাটারা থানার এসআই মশিউর রহমান খান বৃহস্পতিবার অস্ত্র আইনের মামলায় জিসানকে ১০ দিন এবং বিশেষ ক্ষমতা আইনের মামলায় একই থানার এসআই মোহাম্মদ আল ইমাম রাজন আসামি মিশু হাসানকে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

ঢাকার মহানগর হাকিম মামনুর রশিদের আদালতে রিমান্ড আবেদনের ওপর শুনানি হওয়ার কথা রয়েছে বলে আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা রনপ কুমার ভক্ত সাংবাদিকদের জানান।

এছাড়া মিশুকে ভাটারা থানার পর্নগ্রাফি ও মাদক আইনের মামলায় এবং জিসানকে পর্নগ্রাফির মামলায় গ্রেপ্তারের আবেদন করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে  ঢাকার বসুন্ধরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করার কথা জানিয়ে র্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেছিলেন, ওই দুইজনের কাছ থেকে গুলিসহ আগ্নেয়াস্ত্র, মাদক ও ভারতীয় রুপির জাল নোট উদ্ধার করা হয়েছে।

এছাড়া ঘটনাস্থলে একটি ফেরারি গাড়ি, দুটি ল্যাপটপ, বিভিন্ন ব্যাংকের চেকবই ও এটিএম কার্ড ও পাসপোর্ট পাওয়ার কথাও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছিল।

র্যাবের মুখপাত্র সেদিন বলেন, “গ্রেপ্তার দুজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। এই চক্র উচ্চবিত্ত পরিবারের তরুণদের জন্য পার্টির আয়োজন করে থাকে, যেখানে নানা অনৈতিক কর্মকাণ্ডের ব্যবস্থা থাকে।

“চক্রটি ক্লায়েন্টদের ছবি গোপনে ধারণ করে অপব্যবহার করত বলেও জিজ্ঞাসাবাদে জানায়। এসব থেকে পাওয়া টাকা গাড়ির ব্যবসায় বিনিয়োগ করত।”