অস্ত্র, মাদক, জাল নোটসহ র‌্যাবের হাতে আটক ২

‘ডিজে পার্টির’ আয়োজনের আড়ালে মাদকের কারবারসহ বিভিন্ন অবৈধ কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রাজধানীতে দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2021, 06:10 PM
Updated : 4 August 2021, 06:10 PM

এরা হলেন- শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) ও তার ‘ঘনিষ্ঠ সহযোগী’ মাসুদুল ইসলাম ওরফে জিসান (৩৯)।

মঙ্গলবার রাতে বসুন্ধরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান।

এসময় তাদের কাছ থেকে গুলিসহ আগ্নেয়াস্ত্র, মাদক ও ভারতীয় রুপির জাল নোট উদ্ধার করা হয়।

বুধবার বিকেলে র‌্যাব সদর দপ্তরে সংবাদ সম্মেলনে মঈন বলেন, তাদের কাছ থেকে ছয় রাউন্ড গুলিসহ একটি রিভলভার, ১৩ হাজায় ৩০০ ইয়াবা, সিসার সরঞ্জামাদি ও ভারতীয় রুপির বেশ কিছু জাল নোট উদ্ধার করা হয়।

এছাড়া ঘটনাস্থলে একটি ফেরারি গাড়ি, দুটি ল্যাপটপ, বিভিন্ন ব্যাংকের চেকবই ও এটিএম কার্ড ও পাসপোর্ট পাওয়া যায়।

র‌্যাবের মুখপাত্র বলেন, গ্রেপ্তার দুজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। এই চক্র উচ্চবিত্ত পরিবারের তরুণদের জন্য পার্টির আয়োজন করে থাকে, যেখানে নানা ‘অনৈতিক কর্মকাণ্ডের’ ব্যবস্থা থাকে।

তিনি বলেন, চক্রটি ‘ক্লায়েন্টদের’ ছবি গোপনে ধারণ করে ‘অপব্যবহার’ করত বলেও জিজ্ঞাসাবাদে জানায়। এসব থেকে পাওয়া টাকা গাড়ির ব্যবসায় বিনিয়োগ করত।

শরফুল হাসান ওরফে মিশু হাসানের ব্যক্তিগত দুটি রেঞ্জ রোভার এবং একটি করে অ্যাকুয়া, ভক্সভাগেন ও ফেরারি রয়েছে বলে মঈন জানান।

তিনি বলেন, “জিসানের একটি গরুর খামার আছে, যেখানে ‘অবৈধ ও অননুমোদিত’ ব্রামান গরু লালন পালন করা হয়ে থাকে বলে আমরা জানতে পেরেছি।”