ক্রিকেটার নাসির ও তামিমার মামলার তদন্ত প্রতিবেদন ৩১ অগাস্ট

ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানার বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন আগামী ৩১ অগাস্ট আদালতে উপস্থাপনের নির্দেশ দেওয়া হয়েছে।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2021, 04:03 PM
Updated : 23 June 2021, 04:03 PM

বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালত প্রতিবেদন জমা দেওয়ার নতুন এই দিন ধার্য করেন।

মহানগর পুলিশের অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগ থেকে এই তথ্য জানা গেছে।

এর আগে আদালত ৩১ মার্চ ও ২ মে তদন্ত প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দিয়েছিল।

তামিমার প্রথম স্বামী মো. রাকিব হাসান বাদী হয়ে গত ২৪ ফেব্রুয়ারি আদালতে এই মামলা করেন। ওইদিনই আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে।

এরপর শুনানি শেষে বিকেলে আদালত মামলার অভিযোগের বিষয়ে তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

মামলায় আগের বিয়ে চলমান থাকা অবস্থায় অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়ায় মানহানি এবং ব্যাভিচারের অভিযোগ আনা হয়।

রাকিকের অভিযোগ, তাকে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন তামিমা।

মামলায় বলা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি পেশায় কেবিন ক্রু তামিমা ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে।

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তামিমা ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়িলে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে বিস্তারিত জানতে পারেন।

এজাহারে আরও উল্লেখ করা হয়, রাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্ক চলমান অবস্থাতেই তামিমা নাসিরকে বিয়ে করেছেন, যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ।

নাসির তামিমাকে প্রলুব্ধ করে নিজের কাছে নিয়ে গিয়েছেন বলে মামলায় অভিযোগ করা হয়।