পরীমনির মামলায় ৮ জুলাই তদন্ত প্রতিবেদন দেওয়ার নির্দেশ

ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও মারধরের অভিযোগে চিত্রনায়িকা পরীমনির করা মামলায় আগামী ৮ জুলাই তদন্ত প্রতিবেদন জমা দিতে বলেছে আদালত।

আাদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 June 2021, 09:43 AM
Updated : 6 Sept 2021, 07:05 PM

ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম কামরুন্নাহার মঙ্গলবার দুপুরে সাভার থানা পুলিশকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের এই তারিখ ঠিক করে দেন।

আদালত পুলিশের প্রসিকিউশন বিভাগের পরিদর্শক মেজবাহ উদ্দিন আহমেদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, এদিন সাভার থেকে মামলার এজাহার পৌঁছালে তা গ্রহণ করে আদালত।

সোমবার সকালে ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও মারধরের অভিযোগে নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ ছয়জনকে আসামি করে সাভার থানায় মামলা করেন পরীমনি ।

উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ (৫০) ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি)। তুহিন সিদ্দিকী অমিও ওই ক্লাবের সদস্য ছিলেন।

গ্রেপ্তারের পর ডিবি কার্যালয়ে ঢাকা বোট ক্লাবের সদস্য নাসির উদ্দিন মাহমুদ (জিন্স প্যান্ট ও আকাশি রঙের শার্ট পরা)। সোমবার উত্তরা থেকে তার সঙ্গে আরও চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টার অভিযোগে চিত্রনায়িকা পরীমনির করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।

মামলার পর দুপুরে ঢাকার উত্তরার একটি বাসা থেকে নাসির ও অমিকে গ্রেপ্তার করা হয়। সে সময় ওই বাসা থেকে মদ ও ইয়াবা উদ্ধারের কথা জানায় গোয়েন্দা পুলিশ। 

পরে সোমবার মধ্যরাতে বিমানবন্দর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দায়ের করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের এসআই মানিক কুমার শিকদার।

মঙ্গলবার এই দুই মামলায় আসামিদের আদালতে হাজির করে ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।