হাতিরঝিলে এক নারীর মৃত্যু, স্বামী আটক

রাজধানীর হাতিরঝিলে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারানোর পর ওই গাড়ির আরোহী এক নারীর মৃত্যুর ঘটনায় তার স্বামীকে আটক করেছে পুলিশ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2021, 10:15 AM
Updated : 3 April 2021, 10:40 AM

নিহত নারীর নাম ঝিলিক আলম (২৩)। তার স্বামী সাকিব আলমই গাড়িটি চালাচ্ছিলেন। শনিবার সকাল ৯টায় হাতিরঝিলের আমবাগানের কাছে এ দুর্ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মো. মহিউদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “হাতিরঝিলের মধুবাগ এলাকায় একটি সাদা প্রাইভেট কার দেয়ালে ধাক্কা খায়। এতে প্রাইভেট কারে থাকা স্বামী-স্ত্রী দুজন আহত হন।

“হাতিরঝিল থানার পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঝিলিককে মৃত ঘোষণা করেন।"

হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ সাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য হাতিরঝিল থানায় নিয়ে গেছে বলে জানান পরিদর্শক মহিউদ্দিন।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে সাকিব দাবি করেছেন, স্ত্রীকে ডাক্তার দেখাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন তারা। পথে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

“ঘটনাটি রহস্যজনক। বিষয়টি গুলশান থানার ওসিকে জানানো হয়েছে। তদন্ত করে গুলশান থানা প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।”

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকের বরাত দিয়ে সেখানকার পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ওই নারীর পা, মাথা ও গলায় আঘাতের চিহ্ন আছে।

“বালিশচাপা দিয়ে হত্যা করা হলে যে ধরনের লক্ষণ দেখা যায়, এখানেও সে ধরনের লক্ষণ আছে। বিস্তারিত তদন্ত সাপেক্ষে জানা যাবে।"

ঝিলিকের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।