নৌবাহিনীর কর্মকর্তাকে মারপিটের মামলায় ইরফান সেলিমের বিরুদ্ধে অভিযোগপত্র

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারপিটের মামলায় সংসদ সদস্য হাজি মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2021, 04:26 PM
Updated : 18 Feb 2021, 07:38 AM

গোয়েন্দা পুলিশের (ডিবি) দেওয়া অভিযোগপত্রে আরও চারজনকে আসামি করা হয়েছে।

ডিবির রমনা বিভাগের উপ-কমিশনার এইচ এম আজিমুল হক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ইরফান সেলিমসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। তাই পাঁচজনকে অভিযুক্ত করে আজ (বৃহস্পতিবার) আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।”

আওয়ামী লীগের সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ইরফান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। গ্রেপ্তার হওয়ার পর তাকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ।

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের পর হাজি সে‌লি‌মের বাড়িতে তল্লাশি চালায় র‌্যাব। সেখানে মদ ও ওয়াকিটকি পাওয়ায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ইরফানকে এক বছর কারাদণ্ড দেয়। তখন থেকে কারাগারে রয়েছেন তিনি।

গত ২৪ অক্টোবর রাতে ধানমণ্ডি এলাকায় সড়কে সংসদ সদস্যের স্টিকার লাগানো হাজি সেলিমের গাড়ি নৌবাহিনীর লেফটেন্যান্ট মো. ওয়াসিফ আহমেদ খানের মোটর বাইকে ধাক্কা দেয়। এনিয়ে কথা কাটাকাটির পর মারধর করা হয় সামরিক বাহিনীর এক কর্মকর্তাকে।

ওই ঘটনায় হাজি সেলিমের ছেলে ইরফানসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেন ওয়াসিফ।
হাজি সেলিমের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপু, ওই গাড়িতে থাকা মোহাম্মদ জাহিদ ও মিজানুর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয়ের আরও তিনজনকে আসামি করা হয়েছিল।
গোয়েন্দা কর্মকর্তা আজিমুল হক বলেন, অভিযোগপত্রের আসামিদের পাঁচজনের মধ্যে ইরফান সেলিম, দিপু, জাহিদ ও মিজান গ্রেপ্তার রয়েছেন। রিপন নামে একজন পলাতক রয়েছেন।

এদিকে ইরফান সেলিমের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলা করেছিল র‌্যাব। কিন্তু সেই দুই মামলায় ইরফানকে অব্যাহতি দিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে পুলিশ।