বৃদ্ধাকে নির্যাতন: গৃহকর্মী রেখা রিমান্ডে

রাজধানীর মালিবাগের এক বাসায় বৃদ্ধা গৃহকর্ত্রীকে নির্যাতন ও চুরির ঘটনায় গৃহকর্মী রেখা আক্তার ও তার স্বামী ফরহাদ এরশাদকে জিজ্ঞাসাবাদের জন্য আটদিনের হেফাজতে পেয়েছে পুলিশ।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2021, 02:22 PM
Updated : 22 Jan 2021, 02:22 PM

শুক্রবার ঢাকার মহানগর হাকিম মাসুদ উর রহমান শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা শাহজাহানপুর থানার এসআই রেজাউল করিম দুই আসামিকে আদালতে হাজির করে দুইজনের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন।

এ সময় আসামিদের পক্ষে কোনো আইনজীবী না দাঁড়ালেও বাদীর ব্যক্তিগত আইনজীবী রিমান্ডের পক্ষে শুনানি করেন।

রাষ্ট্রপক্ষে শাহজাহানপুর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা আব্দুল মোতালেব এবং  বাদীপক্ষে বৃদ্ধার ব্যক্তিগত আইনজীবী  সামছুন নাহার খানমসহ কয়েকজন আইনজীবী হেফাজতের আবেদনের পক্ষে যুক্তি তুলে ধরে শুনানি করেন।

মালিবাগের এক বাড়ির দ্বিতীয়তলার ফ্ল্যাটে গত ১৮ জানুয়ারি নির্যাতনের ওই ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়ে। চ্যানেল টোয়েন্টি ফোরে সেই ভিডিও প্রকাশ হওয়ার পর তা ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।

৭৫ বয়সী ওই বৃদ্ধা কিডনী জটিলতাসহ বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছেন। পেশাগত কারণে সন্তানদের দিনের বড় সময় বাইরে থাকতে হয় বলে তার দেখা শোনা করার জন্য রেখাকে চাকরি দেওয়া হয়েছিল।

ঘটনার দিন সন্তানরা কেউ বাসায় ছিলেন না। রেখা ওই বৃদ্ধাকে নির্যাতন করার পর বাসা থেকে মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যান।

বুধবার ভোরে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে রেখা ও তার স্বামী এরশাদকে গ্রেপ্তার করে পুলিশ।