ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবে দাবায় চ্যাম্পিয়ন বিডিনিউজ টোয়েন্টিফোরের কামাল

‘মাদককে বয়কট করুন, খেলাধুলায় সুস্থ জীবন গড়ুন’ স্লোগান নিয়ে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২০’।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2020, 07:41 PM
Updated : 2 Dec 2020, 07:42 PM

করোনাভাইরাস সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি ও যথাযথ সামাজিক দূরত্ব মেনে এবারের ক্রীড়া উৎসবে সাতটি ইভেন্টে ক্র্যাবের সদস্যরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দাবা প্রতিযোগিতার মধ্য দিয়ে এবারের এই ক্রীড়া উৎসবের উদ্বোধন হয়।

দুপুরে ক্র্যাব কার্যালয়ে ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় ক্র্যাব সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, অর্থ সম্পাদক আবু হেনা রাসেলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

দাবা ইভেন্টে ক্র্যাবের ১০ জন দাবাড়ু অংশ নেন। তাদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক কামাল হোসেন তালুকদার। আর রানার্স-আপ হয়েছেন আলোকিত বাংলাদেশের সাজ্জাদ হোসেন খান।

এই প্রতিযোগিতায় অংশ নেন আমানুর রহমান রনি, দুলাল হোসেন মৃধা, মমিন হোসেন, হাসানুজ্জামান, এসএম ফারুক, মাহবুব আলম লাভলু ও খন্দকার হানিফ রাজা।

এবারের এই ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইভেন্টগুলোর মধ্যে দাবার পাশাপাশি রয়েছে ক্যারম, ব্রিজ, শ্যুটিং, মিনি ম্যারাথন, ব্যাডমিন্টন ও ফুটবল।